কারিনার বাড়ি সিল

করোনায় আক্রান্ত কারিনা কাপুর খানের বাড়ি সিল করে দিয়েছে ব্রিহানমুম্বাই মিউনিসিপ্যাল করপোরেশন (বিএমসি)। একই সঙ্গে আক্রান্ত তার প্রিয় বন্ধু অভিনেত্রী অমৃতা অরোরা। এ নিয়ে তৈরি হয়েছে নতুন বিতর্ক।

হিন্দুস্তান টাইমসের খবরে জানা যায়, কোভিডে আক্রান্ত কারিনা কাপুর সঠিক তথ্য দিচ্ছেন না। আর সে কারণেই এই চিত্রনায়িকার বাড়ি সিল করে দেওয়া হয়েছে।
এক বিবৃতিতে বিএমসি জানিয়েছে, কারিনা কাপুর খানের বাড়ি সিল করা হয়েছে। উনি এখনো পর্যন্ত আমাদের সঠিক তথ্য দেননি, তবে আমাদের কর্মকর্তারা চেষ্টা করছেন কতজন তার সংস্পর্শে এসেছেন, সে ব্যাপারটি নিশ্চিতভাবে জানতে।

পরে ইনস্টাগ্রামে একটি বিবৃতিতে কারিনা বলেন, আমার কোভিড রিপোর্ট পজিটিভ। আমি সেটা জানামাত্রই নিজেকে আইসোলেট করে নিয়েছি এবং সবরকম বিধি মেনে চলছি। অনুরোধ করছি যারা আমার সংস্পর্শে এসেছেন, দয়া করে টেস্ট করিয়ে নিন। আমার পরিবার ও স্টাফদের করোনার ডাবল ডোজ নেওয়া রয়েছে এবং তাদের কোভিডের কোনো উপসর্গ নেই। ঈশ্বরের কৃপায় আমি ভালো আছি। আশা করছি, খুব তাড়াতাড়ি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠব।

কয়েক দিন আগে কারিশমা কাপুর ও মালাইকা অরোরার সঙ্গে ঘরোয়া পার্টিতে দেখা গিয়েছিল কারিনা ও অমৃতাকে। এছাড়া গত সপ্তাহে সোনম কাপুর ও রিয়া কাপুরের সঙ্গে নৈশভোজ সেরেছিলেন দুজন।

এর আগে করোনাবিধি ভেঙে একাধিক পার্টি করেছেন কারিনা ও তার বন্ধু অমৃতা- এমন অভিযোগ এনেছিল বিএমসি।

 

সূত্রঃ যুগান্তর