শনিবার , ১৭ সেপ্টেম্বর ২০১৬ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

কাভানির হ্যাটট্রিকে বড় জয় পিএসজির

Paris
সেপ্টেম্বর ১৭, ২০১৬ ৮:০৯ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ক্রীড়া ডেস্ক:

রতিপক্ষে মাঠে ম্যাচের প্রথমার্ধেই চারটি গোল করেছেন পিএসজির গোলমেশিন এডিনসন কাভানি। লিগ ওয়ানের ম্যাচে সায়েনের ঘরের মাঠে ৬-০ গোলের বিশাল জয় পেয়েছে ফরাসি জায়ান্ট ক্লাবটি।

 

চ্যাম্পিয়ন্স লিগের সবশেষ খেলা ম্যাচে পিএসজির হয়ে ম্যাচের শুরুতেই গোল করেছিলেন উরুগুয়ের তারকা স্ট্রাইকার কাভানি। আর্সেনাল পরে গোল শোধ দিয়েছিল। আর লিগ ওয়ানের এই ম্যাচে কাভানির দুর্দান্ত পারফর্মে সহজ জয় তুলে নেয় পিএসজি।

 

ম্যাচের ১২তম মিনিটে প্রথম গোলটি করেন কাভানি। ম্যাক্সওয়েলের অ্যাসিস্ট থেকে ১-০তে এগিয়ে যায় পিএসজি। ২৩ মিনিটের মাথায় পেনাল্টির সুযোগ থেকে গোল করেন কাভানি (২-০)। আর ৩৮ মিনিটের মাথায় হ্যাটট্রিক পূর্ণ করেন কাভানি। আবারো ম্যাক্সওয়েলের অ্যাসিস্ট থেকে স্কোর করেন উরুগুয়ের তারকা।

 

প্রথমার্ধের যোগ করা অতিরিক্ত সময়ে দলের ও নিজের চতুর্থ গোলটি করেন কাভানি। থমাসের অ্যাসিস্ট থেকে গোল করেন তিনি। ফলে, ৪-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় আতিথ্য নেওয়া পিএসজি।

 

বিরতির পর পিএসজি আরও দুটি গোল করে। অবশ্য বিরতির পর কাভানি মাঠে নামেননি। খেলার ৬৭ মিনিটে লুকাস মোউরা দলকে ৫-০তে এগিয়ে নেন। আর ৭৮ মিনিটের মাথায় অগাস্টিন ৬-০ গোলের লিড পাইয়ে দেন। এ স্কোরেই ম্যাচ শেষ করে ৫ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে শীর্ষে থাকে পিএসজি।

সূত্র: বাংলা নিউজ

সর্বশেষ - খেলা