কলকাতার পরিচালকের বিরুদ্ধে অশ্লীল প্রস্তাবের অভিযোগ বাংলাদেশি অভিনেত্রীর

কলকাতার এক খ্যাতনামা পরিচালক-প্রযোজক কুপ্রস্তাব দিয়েছেন শান্তা পাল নামে বাংলাদেশের এক নায়িকাকে। এই অভিযোগ উঠেছে টালিগঞ্জের অত্যন্ত জনপ্রিয় পরিচালক রাজীব কুমার বিশ্বাসের বিরুদ্ধে, যিনি আবার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সাবেক স্বামী।

সংবাদ প্রতিদিন এক প্রতিবেদনে জানায়, হোটেলের ঘরে গিয়ে কথা বললেই মিলবে ভালো বাংলা সিনেমায় অভিনয়ের সুযোগ! শান্তাকে এমন প্রস্তাব দেন রাজীব। তবে এখনো কোনোরকম প্রতিক্রিয়া পাওয়া যায়নি পরিচালকের তরফে।

শান্তা জানান, ফেইসবুকের মাধ্যমেই তার যোগাযোগ হয় রাজীব কুমারের সঙ্গে। রাজীবই বলেন একটি ছবির বিষয়ে কথা বলার জন্য তিনি নাকি ঢাকা যাবেন। অভিনেত্রী যদি তার ছবিতে কাজ করতে রাজি থাকেন, তাহলে হোটেলের ঘরে গিয়ে পরিচালকের সঙ্গে কথা বলতে হবে।

অভিযোগ এখানেই শেষ নয়! শান্তার কথায়, পরিচালক নাকি তাকে কুপ্রস্তাব দেওয়ার পাশাপাশি আপত্তিকর ছবিও পাঠাতে বলেন। তবে তিনি রাজি হননি!

বাংলাদেশি হলেও ইতিমধ্যেই ভারতীয় সিনেমায় নাম লিখিয়েছেন শান্তা। একটি দক্ষিণ ভারতীয় ছবিতে অভিনয় করবেন বলে জানা গেছে। লকডাউন উঠে গেলেই শুরু হবে শুটিং। শুধু তেলুগু ছবিই নয়, আরেকটি ছবিতে শান্তার বিপরীতে অভিনয় করবেন টলিউডের জনপ্রিয় অভিনেতা অঙ্কুশ হাজরা।

তবে সেই ছবির কাজ শুরুর আগেই পরিচালকের তরফে কুপ্রস্তাব পেয়েছেন বলে জানান সংশ্লিষ্ট অভিনেত্রী।