কর্মময় জীবন থেকে মানুষকে সেবা করতে চান রথীন্দ্রনাথ দত্ত


বাঘা (রাজশাহী) প্রতিনিধি:
রাজনীতি করার কোন সখ নেই। কর্মময় জীবন থেকে মানুষকে সেবা করতে চাই। দেশের সকল মানুষ সমান। প্রতিটি ধর্মই মানবতা। এমটি উল্লেখ করে মতবিনিময় সভায় এ কথা বলেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রনালয়ের উপ-সচিব রথীন্দ্রনাথ দত্ত।
সোমবার সকাল ১১ টায় বাঘা উপজেলার নারায়নপুর গ্রামে মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রনালয়ের উপ-সচিব রথীন্দ্রনাথ দত্তের নিজ বাড়ির আঙ্গিনায় এক মতবিনিময় সভার আয়োজন করা হয়।

উপজেলা পূজা উৎযাপন কমিটির সভাপতি সুজিত কুমার বাকু পান্ডের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অপূর্ব কুমার সাহার সঞ্চালনায় রথীন্দ্রনাথ দত্ত আরও বলেন, আমি বাঘার মানুষ হিসাবে প্রতি বছর শারদীয় দূর্গোৎসবে বাড়িতে আসি। এখানে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। প্রতি বছরের ন্যায় এবারও তিন হাজার পরিবারের মাঝে শাড়ি, লুঙ্গী, থ্রী পিচ, প্যান্ট পিচ এবং ১০ কেজি করে চাল বিতরণ করার প্রস্তুতি সম্পূর্ণ করেছি।

সভায় বক্তব্য রাখেন- বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান, বীর মুক্তিযোদ্ধা শফিউর রহমান শফি, প্রাথমিক শিক্ষক সমিতির নেতা আনজারুল ইসলাম, বাঘা প্রেস ক্লাবের সভাপতি আব্দুল লতিব মিয়া, সাধারণ সম্পাদক নুরুজ্জামান, রিপোটার্স ক্লাবের সভাপতি মহিদুল ইসলাম প্রমুখ।

জেএ/এফ