করোনা সন্দেহে বাবাকে রাস্তায় ফেলে দেন ছেলে, হাসপাতালে নেন পুলিশ

হাসপাতালে চিকিৎসাধীন ছোবাহান আলী

হাসপাতালে চিকিৎসাধীন ছোবাহান আলী

সিরাজগঞ্জে করোনা উপসর্গে অসুস্থ ছোবাহান আলী (৭৫) নামের এক বৃদ্ধকে রাস্তায় ফেলে দেন ছেলে।সোমবার রাতে উল্লাপাড়ার পৌরবাস টার্মিনালের পাশে তাকে রেখে যান।পরে উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক কুমার দাসের নেতৃত্বে টহল পুলিশ ছোবাহানকে হাসপাতালে ভর্তি করেন। তিনি উপজেলার মানিকদিয়ার গ্রামের বাসিন্দা।

উল্লাপাড়া মডেল থানার ওসি দীপক কুমার দাস জানান, ছোবাহান আলী পুলিশকে জানিয়েছে কয়েকদিন ধরে তার করোনা উপসর্গ দেখা দিয়েছে। সোমবার রাতে শ্বাসকষ্ট শুরু হলে ছেলে নজরুল ইসলাম তাকে বাড়ি থেকে নিয়ে এসে পৌর বাস টার্মিনালের পাশে পরিত্যক্ত স্থানে রেখে চলে যায়। যাওয়ার সময় ছেলে বাবাকে বলেন, তুমি এক রাত এখানে থাকো, আগামীকাল নিয়ে যাবো। পরে পৌরবাস টার্মিনালের পাশের হোটেল মালিকেরা থানায় খবর দেয়।  খবর পেয়ে পুলিশ ছোবাহানকে উদ্ধার করে প্রথমে কাওয়াক ৩০ শয্যা হাসপাতালে নিয়ে যান। সেখানে ভেন্টিলেটর না থাকায় রাতেই তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বর্তমানে ছোবাহান সেখানেই চিকিৎসাধীন রয়েছেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আনোয়ার হোসেন জানান, ছোবাহানের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য সিরাজগঞ্জ মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

 

সূত্র সমকাল

স/আ.মি

 

facebook sharing button
twitter sharing button
messenger sharing button
whatsapp sharing button
skype sharing button
linkedin sharing button
pinterest sharing button
gmail sharing button
yahoomail sharing button
print sharing button
sharethis sharing button