করোনা পজিটিভ রাজশাহী মহানগর ছাত্রলীগ সভাপতি রকির আক্ষেপ

নিজস্ব প্রতিবেদক :
করোনা পজিটিভ হওয়ার পর থেকে রাজশাহী মহানগর ছাত্রলীগ সভাপতি রকি কুমার ঘোষের খোঁজ-খবর রাখছেন না তার কাছের মানুষগুলো। এ নিয়ে তিনি ফেসবুকে আক্ষেপ প্রকাশ করেছেন।

গত ২ জুলাই নমুনা পরীক্ষার পর করোনা ধরা পড়ে রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি রকি কুমার ঘোষের। ওই দিন রাতেই বিষয়টি তিনি ফেসবুকে পোস্ট দিয়ে জানান।

তবে শুক্রবার (১০ জুলাই) তিনি ফেসবুকে আরেকটি পোস্ট দিয়ে জানান, ২৪ জুন থেকে আজ অবধি অনেক ছোট ভাই,বড় ভাই ও অনেকেই আছে যারা তার কাছে সবসময় আসা যাওয়া করতো, তারা কিন্ত একবারের জন্যও খোঁজখবর নেওয়ার বা ফোন দেওয়ার চেষ্টা করেনি।

এদিকে রকির এই পোস্টের পর সেখানে মন্তব্য প্রকাশ করেছেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ। মন্তব্যে তিনি লিখেছেন- যে কোন বিপদ কিংবা প্রতিবন্ধকতা অনেকে চিনতে শিখায় তোমার বেলাতেও তাই,তাতে দুঃখ বা কষ্ট পাওয়ার কিছু নাই আছে কিছু শিক্ষা নেওয়ার …..

রকি কুমার ঘোষের পোস্টটি হুবহু তুরে ধলা হলো-

আমি অসুস্থ হওয়ার পর থেকেই একটা জিনিস আমার মাথার মধ্য অনেক বার ঘুরপাক খাচ্ছে। সেটা হলো আমার আশে,পাশে যে সকল বড় ভাই,ছোট ভাই ও আমার রাজনৈতিক সহকর্মীরা যারা আমার সাথে সকাল থেকে রাত অবদি এক সাথে থাকে। তারা সব সময় আমার খোঁজ খবর নেয় আমিও তাদের খোঁজ খবর নেওয়ার চেষ্টা করি, তাদের প্রয়োজনে আমি সর্ব্বোচ্চটা দেওয়ার চেষ্টা করি, হয়তোবা অনেক সময় তা দিতে ব্যর্থ ও হয়ে থাকি। আর ব্যর্থ হবো না কেন আমি তো আর ইশ্বর না যে সব সময় দিতে পারবো, কোন কোন সময় ব্যর্থ ও হয়। কথা গুলো বলছি কারণ আছে আমি গত মাসের ২৪ জুন থেকে আজ অবদি অসুস্থ হয়ে বাসায় আছি এবং আপনারা সবাই জানেন আমার করোনা পজেটিভ এসেছে তার জন্য আমি বাসায় চিকিৎসা নিচ্ছি। ২৪ তাং থেকে আজ অবদি অনেক ছোট ভাই,বড় ভাই ও অনেকেই আছে যারা আমার কাছে সব সময় আসে যায়, তারা কিন্ত একবারের জন্যও খোঁজ খবর নেওয়ার বা ফোন দেওয়ার চেষ্টা করে নি। কারণ আমি জানি না,কারণটা আমি জানতেও চাই না আসলে হয়তো বা শুধু আমি তাদের সাথে শুধু মিশেই গেছি কিন্ত বিনিময়ে হয়তো বা তাদের দিয়েছি রসোগোল্লা। কিরে ভাই আপনাদের বুকে হাত দিয়ে বলেন তো আমি কি কোন সময় আপনাদের সাথে জেনে শুনে কোন দিন খারাপ ব্যবহার করেছি বা আপনাদের কোন কাজ করে দিতে কোন সময় ব্যর্থ হয়েছি,বা কোন সময় আমাই ডেকে পান নি ,সত্য করে বলেন তো আপনারা। আজ এই করনা আমার জীবনের অনেক কিছুই স্পর্ষ্ট করে গেলো না হলে হয়তো বা আমি সারা জীবন এই ঝাপটার মধ্যই পরে থাকতাম। অনেকেই এই ভালোবাসার মুখোশের আড়ালে থেকেই নাটক গুলো করে যেত যা আমার পক্ষে ধরা সম্ভব ছিলো না যা আমি কোন দিনও জানতে পারতাম না। আজকের এই স্ট্যাটাস টা পরার পরে অনেকেই ভাববে দাদা কাকে নিয়ে এটা লিখলো, অন্য কোন ছোট ভাই,বড় ভাই বা আমার কাছের অনেক মানুষ আছে তারা বিভ্রান্ত হবেন না, আমি তাদের উদ্দেশ্যই লিখেছি যারা সব সময় দাদা দাদা করে ডেকে গলা বসিয়ে দেয় আমার কাছে, সকল কিছুর সুযোগ সুবিধাও নিয়ে যায় আমার কাছে আর আমার বিপদ মুহুর্তে একবারের জন্যও খোঁজ খবর নেওয়ার চেষ্টা করেন নি তাদের জন্যই মুলতো লিখাটি।

আমার অসুস্থতার খবর শুনে অজস্র অজস্র ভালোবাসার মানুষ জন আমার জন্য দোয়া ও স্ট্যাটাস দিয়েছেন ফেসবুকে, তাদের প্রতি সারা জীবন আমি কৃতজ্ঞ প্রকাশ করছি। করোনায় অসুস্থ হয়ে জীবনে অনেক কিছুই শিখিয়েছে আমাকে তা জীবনের প্রতিটি ধাপে ধাপে তা ব্যবহার করবো এবং তা মেনে চলবো। সবাই ভালো থাকবেন,ঘরেই থাকবেন, ও সুস্হ থাকবেন।
জয় বাংলা,জয় বঙ্গবন্ধু।

স/রা