মঙ্গলবার , ৬ অক্টোবর ২০২০ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

করোনা আক্রান্তকে জড়িয়ে ধরেও ম্যারাডোনা ‘নেগেটিভ’

নিউজ ডেস্ক
অক্টোবর ৬, ২০২০ ৫:৫১ অপরাহ্ণ

মাঠের মাঝে তিনি যেমন সুপারস্টার ছিলেন, তেমনি মাঠের বাইরে নানা কাণ্ডকীর্তির জন্য আজীবন তিনি বিতর্কিত। তারপরেও তিনি ডিয়াগো ম্যারাডোনা; ফুটবল ঈশ্বর। সম্প্রতি তাকে ঘিরে করোনা শংকা তৈরি হয়েছিল। কারণ ম্যারাডোনা একজন করোনা আক্রান্ত খেলোয়াড়কে জড়িয়ে ধরেছিলেন। দ্রুত টেস্ট করার পর জানা যায়, আর্জেন্টাইন ফুটবল-কিংবদন্তিকে শেষ পর্যন্ত করোনায় ধরেনি।

আর্জেন্টিনাকে ছিয়াশির বিশ্বকাপ জেতানো এই মহাতারকা বর্তমানে আর্জেন্টিনার প্রথম বিভাগের নিচু সারির দল হিমনাসিয়ার কোচের দায়িত্বে আছেন। গত শুক্রবার এক ম্যাচে আবেগে তিনি নিজ দলের এক খেলোয়াড়কে জড়িয়ে ধরেছিলেন। পরে পরীক্ষায় দেখা যায় ফুকান্দো কনতিন নামের সেই খেলোয়াড় করোনায় আক্রান্ত। সাথে সাথেই আর্জেন্টাইন কিংবদন্তিকে নিয়ে টেনশন শুরু হয়। ৫৯ বছর বয়সী ম্যারাডোনা তো শিকার হিসেবে করোনাভাইরাসের ‘প্রথম পছন্দ’ হওয়ার কথা।

এরপর সাথে সাথেই ম্যারাডোনার করোনা পরীক্ষা করা হয়। প্রাপ্ত রিপোর্টে জানা গেছে, ম্যারাডোনাকে করোনায় ধরেনি। তার ব্যক্তিগত আইনজীবী মাতিয়াস মোরলা টুইটারে বিষয়টি নিশ্চিত করেছেন। আর্জেন্টিনা এ মুহূর্তে পৃথিবীর অন্যতম বৃহৎ করোনা আক্রান্ত দেশ। বিশ্বে আক্রান্তের হারে ৮ নম্বরে থাকা লাতিন আমেরিকার এ দেশটিতে ৮ লাখ ৯ হাজার ৭২৮ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। মৃত্যু ঘটেছে ২১ হাজার ৪৬৮ জনের। করোনা পরীক্ষা কিংবা স্বাস্থ্যবিধি মানার ব্যাপারে দেশটি আনেক পিছিয়ে।

 

সূত্রঃ কালের কণ্ঠ

সর্বশেষ - রাজশাহীর খবর