কবি কাজী নজরুল ইসলাম গোল্ডেন এ্যাওয়ার্ড মনোনীত


বাঘা প্রতিনিধি (রাজশাহী):
রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক এনামুল হক জাতীয় কবি কাজী নজরুল ইসলাম গোল্ডেন এ্যাওয়ার্ড মনোনীত হয়েছেন। করোনা মহামারিতে জনসচেতনা ও সমাজ সেবায় বিশেষ অবদানের স্বীকৃতি স্বরুপ এই এ্যাওয়ার্ড ২০২১ মনোনীত হয়েছেন। আগামী ৬ নভেম্বর পুরান পল্টন ইকনোমিক রিপোটার্স ফোরাম মিলনায়নে বাংলাদেশ ওয়েলফেয়ার ফাউন্ডেশন তাঁকে আনুষ্টানিকভাবে এই এ্যাওয়ার্ড প্রদান করবেন।

এ বিষয়ে আড়ানী ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক এনামুল হক বলেন, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি’র দিকনির্দেশনায় করোনা মহামারিতে আমি ইউনিয়নের সাধারণ মানুষকে সহযোগিতা করেছি। তাঁদের তদন্তে আমাকে গোল্ডেন এ্যাওয়ার্ড মনোনীত করে ফাউন্ডেশনের চেয়ারম্যান শাহ আলম চুন্নু ও মহাসচিব এম এইচ আরমান চৌধুরী স্বাক্ষরিত একটি চিঠি প্রেরণ করেছেন।

এদিকে তিনি শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নের জন্য ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি’র সহযোগিতায় চেয়ারম্যান পদে নৌকার মনোনীত প্রার্থী হতে চাই। নৌকার প্রার্থী মনোনীত হয়ে আড়ানী ইউনিয়নের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চাই।

আড়ানী ইউনিয়নকে আধুনিক এবং মডেল ইউনিয়ন হিসেবে মাদক-সন্ত্রাসমুক্ত করতে চাই। এছাড়াও বর্তমান সমাজের বাল্য বিয়ে একটি সামাজিক ব্যাধি হিসেবে পরিনত হয়েছে। এই বাল্য বিয়ের প্রবনতা রোধে বিশেষ ভূমিকা রাখতে চাই। সেই সাথে অবৈধ কর্মকান্ড নির্মূল করে সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন ইউনিয়ন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে চাই। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি যদি তৃণমূলের জনপ্রিয়তার ভিত্তিতে মনোনয়ন দেয়া হয়, তাহলে অবশ্যই আমিই আ.লীগের মনোনয়ন পাব এবং চেয়ারম্যান নির্বাচিত হব বলে বিশ্বাস করি।

স/রি