কঙ্গনা দেখাচ্ছেন পুলিশের ভয়, ভীত নন দিলজিৎ

সিল্কসিটি বিনোদন ডেস্ক:

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত মানেই নিত্যনতুন বিতর্ক। একেক সময় একেকজনকে নিশানায় নিয়ে তোপ দাগান তিনি। এবার তার নিশানায় পাঞ্জাবি গায়ক ও অভিনেতা দিলজিৎ দোসাঞ্জ। অবশ্য এবারই প্রথম নয় এর আগেও দিলজিতের সঙ্গে তর্কে জড়িয়েছিলেন কঙ্গনা। কৃষক বিক্ষোভ থেকে এবার খালিস্তানি নেতা ইস্যু।

টুইটারে দিলজিতকে এবার সরাসরি পুলিশের ভয় দেখালেন কঙ্গনা। অনেকটা টিপ্পনি কেটে সামাজিকমাধ্যমের ভাইরাল শব্দবন্ধ ব্যবহার করেছেন তিনি। ‘পুলিশ এসে গেছে, পুলিশ’র ডালের বিজ্ঞাপন ভার্সন ‘ওয়ে পাল্স আ গায়ি পাল্স’তে ট্যাগ করেন অভিনেতাকে। আর সঙ্গে জুড়ে দেন, ‘শুধু বলছি…’। বাংলায় ‘পাল্স’ শব্দের অর্থ হচ্ছে ডাল।

এরপর অন্য একটি পোস্টে কঙ্গনা লেখেন, ‘যারা খালিস্তানিদের সমর্থন করেছেন, তারা সবাই মনে রাখবেন পরবর্তী ব্যক্তি আপনি। পুলিশ আপনার কাছে যাবে। এখন আর সেই সময় নেই, যখন যে কেউ যা কিছু করতে পারে। দেশের সঙ্গে বিশ্বাসঘাতকতা করতে চাইলে বা তাকে ধ্বংস করতে চাইলে উচিত শিক্ষা দেওয়া হবে।’

অবশ্য কঙ্গনার এসব হম্বিতম্বিতে একদমই ভীত নন দিলজিৎ। টুইটারে কঙ্গনার ট্যাগে মুখ না খুললেও ইনস্টাগ্রামে জানিয়ে দিলেন নিজের অভিমত। একদমই ভয়-ডরহীন অভিনেতা। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে গায়ক শুধু লিখেছেন, ‘আমার পাঞ্জাবের উন্নতি অব্যাহত থাকুক।’ সঙ্গে একটা জোর হাত করার ইমোটিকন।

প্রসঙ্গত, খালিস্তানি নেতা অমৃতপাল সিংকে নাকি সমর্থন করেন দিলজিৎ দোসাঞ্জ। এই অভিযোগেই তাকে বুধবার (২২ মার্চ) সোশ্যাল নেটওয়ার্কে সরাসরি আক্রমণ করেন কঙ্গনা।

এর আগে, কৃষক আন্দোলনের সময়ও কৃষকের পাশে থেকে আওয়াজ তুলেছিলেন পাঞ্জাবি তারকা। তখন কঙ্গনা দিলজিতকে ‘করণ জোহরের পোষা কুকুর’ বলে আক্রমণ করেছিলেন। তখনও বেশ ঠাণ্ডা মাথাতেই জবাব দিয়েছিলেন দিলজিৎ। এবারও তার ব্যতিক্রম হলো না।