ওরস থেকে ফেরার পথে ডাকাতের কবলে ৩০ সিএনজি অটোরিকশা

সিল্কসিটি নিউজ ডেস্ক:

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে ওরস থেকে ফেরার পথে প্রায় ৩০টি সিএনজি চালিত অটোরিকশা আটক করে গণডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদের আক্রমণে অর্ধশত ভক্তদের আহত হওয়ার খবর পাওয়া গেছে। ঘটনাস্থল থেকে সকালে কয়েকটি ভাঙা সিএনজি ও একটি বিচ্ছিন্ন আঙুলের টুকরো পাওয়া গেছে। ঘটনাটি নাসিরনগর উপজেলার চাপড়তলা ইউনিয়নের।

বৃহস্পিতবার রাতে উপজেলার চাপড়তলা-ছাতিয়াইন সড়কের মাঝ অংশের ৬নং ওয়ার্ডের বুড়ইউরি গ্রামের পাশে এ ডাকাতির ঘটনা ঘটে।

স্থানীয় ও আহতদের সঙ্গে কথা বলে জানা গেছে, প্রতিবছর ২৬ জানুয়ারি চাড়রতলা ইউনিয়নের খান্দুরা গ্রামের সৈয়দ আক্তার হুসাইনের বার্ষিক উরস পালন করা হয়। এ সময় দেশের বিভিন্ন প্রান্ত থেকে হাজার হাজার ভক্তবৃন্দ উপস্থিত হন খান্দুরা দরবার শরিফে।

আহত আলাল মিয়ার অভিযোগ, উরস থেকে রাত ৪টার দিকে ফেরার পথে ৩০-৩৫ জনের একটি ডাকাত দল প্রায় ৩০টি সিএনজি আটক করে। এর পর ডাকাতরা সবার চোখ কাপড় দিয়ে বেঁধে ডাকাতি করে। ডাকাতিতে বাধা দেওয়া ৫০ জনকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। এ সময় ডাকাতরা তাদের হাতে থাকা টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়।

তিনি আরও বলেন, উপজেলার গোকর্ণ ইউনিয়নের নুরপুর গ্রামের অ্যাম্বুলেন্সচালক মো. সাদ্দাম মিয়ার হাতে ডাকাতের দায়ের কোপ লেগে কয়েকটি আঙুল বিচ্ছিন্ন হয়ে যায়। পরে সকালবেলা তার একটি টুকরো ঘটনাস্থলে পাওয়া গেছে। বর্তমানে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। বাকিদের নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়।

নাসিরনগর থানা ওসি মো. হাবিবুল্লাহ সরকার বলেন, ভোর রাতে চাপড়তলা ইউনিয়নের বড়ইউরি গ্রামের পাশে ডাকাতি হয়। এ সময় কয়েকজন আহত হন। আমরা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছি।

সূত্র: যুগান্তর