শুক্রবার , ৬ সেপ্টেম্বর ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

এস আলমের গাড়ি উদ্ধার, আটক হলেন বিএনপি নেতা মঞ্জু

Paris
সেপ্টেম্বর ৬, ২০২৪ ১০:১৬ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

চট্টগ্রামের জামালখান এলাকার একটি কার পার্কিং থেকে এস আলম গ্রুপের বিলাসবহুল গাড়ি উদ্ধারের ঘটনায় শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে কোতোয়ালী থানা বিএনপির সভাপতি মঞ্জুরুল আলম চৌধুরী আটক হয়েছেন।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) দুপুরে তাকে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন বিমানবন্দরের জনসংযোগ কর্মকর্তা ইব্রাহিম খলিল।

এর আগে বুধবার (৪ সেপ্টেম্বর) দিবাগত রাত ১০টার দিকে জামালখানের ‘সানমার বিল্ডিং’ নামের একটি ভবন থেকে একটি গাড়ি জব্দ করে পুলিশ। গাড়িটির রেজিস্ট্রেশন নম্বর চট্ট-মেট্রো-ঘ-১১-৫৩৪৪। গাড়িটি বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটিতে (বিআরটিএ) এস আলম গ্রুপের একটি প্রতিষ্ঠানের নামে নিবন্ধিত।

সূত্রে জানা গেছে, গাড়িটি এস আলম গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান সোনালী লজিস্টিকসের নামে নিবন্ধিত। এটির রেজিস্ট্রেশনের সময় ঠিকানা উলে­খ করা হয়েছে নগরের আসাদগঞ্জ এলাকার এস আলম গ্রুপের মালিকানাধীন একটি ভবনের।

সূত্র জানিয়েছে, ওই ভবনে এস আলমের আরও দুটি গাড়ি ছিল। অভিযানের বিষয়ে আঁচ করতে পেরে গাড়ি গুলো দ্রুত সরিয়ে ফেলা হয়।

সুত্রমতে, এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল ইসলাম মাসুদের পিএস আকিজ উদ্দিনের সাথে মুঠোফোনে কথোপকথনের বিষয়ে জানার পর পটিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তাকে সরিয়ে নেয়া হয়। গত ২৯ আগস্ট এস আলম গ্রুপের কর্ণধার সাইফুল আলম মাসুদের পরিবারের ব্যবহৃত ১৪টি বিলাসবহুল গাড়ি সরিয়ে নিতে সহায়তার অভিযোগ উঠে চট্টগ্রাম দক্ষিণ জেলা তিন বিএনপি নেতার বিরুদ্ধে। পরে তিনজনের পদ স্থগিত করে বিএনপি। বিলুপ্ত ঘোষণা করা হয় চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির কমিটিও।

 

সূত্র: বাংলাদেশ প্রতিদিন

সর্বশেষ - আইন আদালত