শুক্রবার , ২৫ অক্টোবর ২০২৪ | ১০ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

এল ক্ল্যাসিকো নিয়ে যা বললেন আনচেলত্তি

Paris
অক্টোবর ২৫, ২০২৪ ১১:০৩ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

লিওনেল মেসি-ক্রিস্টিয়ানো রোনালদোদের চলে যাওয়ার পর ‘এল ক্ল্যাসিকোর’ উত্তাপ আর আগের মতো নেই। তবে এবারের মৌসুমের প্রথম এল ক্ল্যাসিকো নিয়ে রোমাঞ্চতা বেড়েছে। তার কারণ দুই দলেই বিশেষ করে ছন্দে আছে।

সঙ্গে বড় তারকা হিসেবে কিলিয়ান এমবাপ্পে-রবার্ট লেভানডফস্কির লড়াইও হতে যাচ্ছে।

গত মৌসুমে লা লিগার দুই লেগে রিয়াল মাদ্রিদের কাছে হারতে হয়েছে বার্সেলোনাকে। এবার নতুন কোচ হ্যান্সি ফ্লিকের অধীনে দুর্দান্ত ছন্দে আছে তারা। ১৩ ম্যাচের ১২টিতেই জিতেছে কাতালানরা। এমন দুর্দান্ত ছন্দে থাকা বার্সার মুখোমুখি হওয়াটা কতটা চ্যালেঞ্জের তা জানিয়েছেন রিয়াল কোচ কার্লো আনচেলত্তি।

এল ক্ল্যাসিকোতে কোনো দলই ফেবারিট নয় বলে জানিয়েছেন আনচেলত্তি। তিনি বলেছেন, ‘ক্ল্যাসিকো বা ডার্বির ম্যাচে সব সময় একটা ফেবারিট দল নির্বাচন করা কঠিন। সৌভাগ্যক্রমে, আমাকে এখন আর রাত জাগতে হয়নি (চিন্তা)। আমি বলতে পারি না কে ফেবারিট।

এটা নির্ভর করে ম্যাচের ওপর। আপনি একটা দলকে ফেবারিট ধরতে পারেন, তবে এমন ম্যাচে যেকোনো কিছুই ঘটতে পারে। এটা সত্যি নির্ভর করে আপনি কতটা চাপ ভালোভাবে সামলাতে পারছেন এবং ম্যাচের আলাদা আলাদা মুহূর্তের ওপর।’
ম্যাচের পরিকল্পনা নিয়ে জানতে চাওয়া হলে আনচেলত্তি বলেছেন, ‘আমি এখন প্রকাশ করতে চাচ্ছি নায়। আমাদের দেখতে হবে আগামীকাল কি ঘটছে।

তারপরেই আমাকে বলতে পারেন আমি সঠিক নাকি ভুল সিদ্ধান্ত নিয়েছি।’

 

সূত্র: কালের কণ্ঠ

সর্বশেষ - খেলা