এমসিসি টি-২০ টুর্ণামেন্টে নর্দান টাইটানের টানা ৩য় জয়


নিজস্ব প্রতিবেদক: মাষ্টার্স ক্রিকেট কার্নিভালে দুই মাঠে ৪টি খেলা অনুষ্ঠিত হয়েছে। বি গ্রুপের খেলায় আমিরুলের ৫৩ বলে শতরানে সুবাদে বরেন্দ্র হিরোজের প্রথম এবং শক্তিশালী পদ্মা ওয়ারির্য়াসকে হারিয়ে নর্দান টাইটানের টানা ৩য় জয়। । এ গ্রুপের খেলায় ফাইটার রাজশাহীকে পরাজিত করে রাজশাহী সিক্সার ও রাজশাহী রয়েলস পরাজিত করে ফাইটার রাজশাহীকে।

শনিবার(০৬ মার্চ) মুক্তিযুদ্ধ স্মৃতি জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত বি গ্রুপের প্রথম খেলায় বরেন্দ্র হিরোজ ৩২ রানে পরাজিত করে রাজশাহী ইগলসকে। টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ২০০ রান করে বরেন্দ্র হিরোজ। দলের পক্ষে আমিরুল ৫৩ বলে অপরাজিত ১০১ রান করেন।

২০১ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে এসে ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৬৮ রান করেন রাজশাহী ইগলস। ইগলসের রাসেল ৩৯ রান করেন।
এমাঠে দিনের অপর গুরুত্বপূর্ণ খেলায় শক্তিশালী পদ্মা ওয়ারির্য়াসকে ৭ উইকেটে পরাজিত করে নর্দান টাইটান। টস জিতে পদ্মা ওয়ারির্য়াসের অধিনায়ক কবীর তুহিন ব্যাট করার সিদ্ধান্ত নিলে তারা নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটে ১৬৭ রান করে। দলের পক্ষে বাংলাদেশ জাতীয় দলের সাবেক ক্রিকেটার রফিকুল ২৮ বলে ৫৫ ও টিংকু ১৯ বলে ৩৯ রান করেন।

১৬৮ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে এসে ১৮ ওভারে ৩ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌছে যায় নর্দান টাইটান। দলের পক্ষে লাব্বু অপরাজিত ৪৩ ও টনি অপরাজিত ৩৭ রান করেন।

মহিলা কমপ্লেক্স মাঠে এ গ্রুপের প্রথম খেলায় রাজশাহী সিক্সার ৫ উইকেটে পরাজিত করে ফাইটার রাজশাহীকে। টস জিতে ফাইটারকে ব্যাট করার আমন্ত্রন জানায় রাজশাহী সিক্সার। নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৮২ রান করে ফাইটার। দলের পক্ষে মিন্টু ৪৯ ও টিংকু ৪২ রান করেন।
১৮৩ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে ১৯.৪ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৮৬ রান তুলে নেয় রাজশাহী সিক্সর। দলের পক্ষে রানা অপরাজিত ৫৮ রান করেন।

এ দিনের অপর খেলায় বরেন্দ্র ব্লেজিংকে ২৩ রানে পরাজিত করে রাজশাহী রয়েলস। টস জিতে বরেন্দ্র ব্লেজিং রাজশাহী রয়েলসকে ব্যাট করতে পাঠালে রয়েলস নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২২৬ রান করে। দলের পক্ষে মিন্টু ৩১ বলে ৮০ রান করেন।
২২৭ রানের লক্ষ্যে ব্যাট করতে এসে ব্লেজিং বরেন্দ্র ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ২০৩ রান করে। দলের পক্ষে খোকন ৩৮ রান করেন।

স/জে