শনিবার , ২৯ জুন ২০২৪ | ১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

এমপি শাহরিয়ার আলমের বিরুদ্ধে ঝাড়ু মিছিল

Paris
জুন ২৯, ২০২৪ ১০:১৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহী-৬ আসনের সংসদ সদস্য শাহরিয়ার আলমের বিরুদ্ধে ঝাড়ু মিছিল করেছে নারীরা। পবা উপজেলার নারী ভাইস চেয়ারম্যান পপি খাতুন এই মিছিলের আয়োজন করে।

শনিবার (২৯ জুন) বিকেলে নগরীর লক্ষীপুর থেকে একটি ঝাড়ু মিছিল শুরু হয়। বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে সমাবেশ করা হয়। সমাবেশ থেকে শাহরিয়ার আলমকে আওয়ামী লীগ থেকে বহিস্কারের দাবি জানানো হয়। এসময় বিভিন্ন পর্যায়ের নারী নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে একই দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জাতীয় শ্রমিক লীগ রাজশাহী জেলার নেতৃবৃন্দ। এই মিছিলটিও লক্ষীপুর মোড় থেকে শুরু হয়ে একই স্থানে এসে শেষ হয়। প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল নেতৃত্ব দেন জাতীয় শ্রমিক লীগ রাজশাহী জেলার সভাপতি আবদুল্লাহ খান ও সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক আবু বাক্কার সিদ্দিক। উপস্থিত ছিলেন সহসভাপতি আবু সেলিম, শরিফুল ইসলাম শরীফ, রইস উল আলম , আয়নাল হক , খোকন শেখসহ জাতীয় শ্রমিক লীগের সকল পর্যায়ের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে গত ২২ জুন গুরুতর আহত হন বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল। চিকিৎসাধীন অবস্থায় ২৬ জুন তিনি মারা যান। ২৭ জুন বাবুলের জানাজায় শাহরিয়ার অভিযোগ করেন, এই হত্যাকাণ্ডের পেছনের মদদদাতা হিসেবে খায়রুজ্জামান লিটন ও আসাদুজ্জামান আসাদ রয়েছেন।

এর প্রতিবাদে ফুঁসে উঠেছেন রাজশাহীর আওয়ামী লীগের নেতা-কর্মীরা। তারা শাহরিয়ারের শাস্তির দাবিতে নানা কর্মসূচি পালন করছেন। শাহরিয়ারের বক্তব্য প্রমাণ করার জন্য তার প্রতি চ্যালেঞ্জ জানাচ্ছেন তারা।#

সর্বশেষ - রাজশাহীর খবর