এমপি মনোনয়ন প্রত্যাশী হওয়ায় আ.লীগ নেতার উপর আরেক নেতার হামলা!

জয়পুুরহাট প্রতিনিধি:

জয়পুরহাটের জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মাহফুজ চৌধুরী অবসরকে হামলার অভিযোগ উঠেছে কালাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলনের বিরুদ্ধে। জেলখানা থেকে কারামুক্ত হয়ে বাড়িতে আসার পথে তাকে হামলা করা হয় বলে অভিযোগকারী জানান। বৃহস্পতিবার দুপুরে শহরের পূর্ব সরদারপাড়া অবসর চৌধুরী তার নিজ বাসভবনে এক সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে অবসর চৌধুরী বলেন, আমি জয়পুরহাট-২ আসনের দলীয় এমপি মনোনয়ন প্রত্যাশী ঘোষণা দিয়েছি। এরপর আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে আয়ের চেয়ে সম্পদের ১ লক্ষ ৬৫ হাজার ৮২১ টাকা গড়মিল দেখিয়ে আমিসহ আমার স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা করানো হয়। আমার স্ত্রী জেলা সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি কামরুন নাহার শিমুল। সেই মামলায় ৬৬ দিন কারাবাস থেকেছি। পরে গত বুধবার বগুড়া কারাগার থেকে মুক্ত হয়ে জয়পুরহাট আসার পথে কালাই উপজেলার পুনট এলাকায় আমিসহ আমার নেতাকর্মীদের উপরে  হামলা চালানো হয়। জয়পুরহাট-২ আসনের সংসদ সদস্যের বিশ্বস্ত সহচর কালাই উপজেলা চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলনের লোকজন পুলিশের সামনের গাড়ি বহরে হামলা চালায়। এ হামলার প্রতিবাদে এই সংবাদ সম্মেলন করা হয়েছে।

তবে এসব অভিযোগ অস্বীকার করে উপজেলা চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন বলেন, এসব মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট।

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মঈনুদ্দীন মুঠোফোনে সাংবাদিকদের বলেন, আসলে তেমন কোন ঘটনা নয়। অতি উৎসাহী কিছু ছেলে ঢিলপাটকেল ছোড়ার ঘটনা শুনে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেখে সেখানে কেউ নেই।

জি/আর