এমপির করোনা জয় করায় দুর্গাপুরে আওয়ামীলীগের আনন্দ মিছিল

দুর্গাপুর প্রতিনিধি : রাজশাহী-৫ (দুর্গাপুর-পুঠিয়া) আসনের সংসদ সদস্য প্রফেসর ডা. মনসুর রহমান করোনাভাইরাস থেকে সুস্থ হওয়ায় ও দুর্গাপুর উপজেলা আওয়ামীলীগকে সুসংগঠিত করার লক্ষ্যে দুর্গাপুরে আনন্দ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গসংগঠনের আয়োজনে এই মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়। মিছিলটি দুর্গাপুর কলেজ চত্বর থেকে বের হয়ে উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা হাসপাতাল মোড়ে পথসভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন ঝালুকা ইউপি চেয়ারম্যান মোজাহার আলী,দেলুয়াবাড়ি ইউপি চেয়ারম্যান রিয়াজুল ইসলাম রেন্টু,দুর্গাপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবদুল মোতালেব, সাবেক দেলুয়াবাড়ি ইউপি আওয়ামীলীগ সভাপতি আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামীলীগে সাবেক কৃষি বিষয়ক সম্পাদক বাকিউল আলম লিটন, সাবেক উপজেলা আওয়ামীলীগের কার্যনিবার্হী কমিটির সদস্য আমিনুল হক টুলু,আওয়ামীলীগ নেতা আব্দুল লতিফ মৃধা, উপজেলা কৃষকলীগের সভাপতি রোকনুজ্জামান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ছালিমুদ্দিন, পৌর যুবলীগের সভাপতি বেলাল

হোসেন, সাধারণ সম্পাদক আবুল বাশার,উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান,আওয়ামীলীগ নেতা ফিরোজ, পানানগর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আজিজুল হক,পৌর সৈনিকলীগের সাবেক সভাপতি হায়দার আলী,জেলা ছাত্রলীগের যুগ্ন সম্পাদক সাজ্জাদ হোসেন, পৌর ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান,সাধারণ সম্পাদক শিমুল ইসলাম প্রমূখ। উক্ত মিছিলে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ওয়ার্ডের হাজার হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন ।