‘এভাবেই তোমাকে বিরক্ত করতে চাই’

তাদের বিয়ের গল্প যেন বলিউডের সিনেমাকেও হার মানায়! উত্থান-পতন, রোমাঞ্চে ভরপুর। দুজন দুই দেশের। যেখানে রাজনৈতিক বৈরিতার দেয়াল তৈরি করে দিয়েছিল দূরত্ব। কিন্তু সেই দেয়াল ভেঙে এক হয়েছিলেন তারা দুজন।

সানিয়া মির্জা-শোয়েব মালিকের এক হওয়ার সেই গল্প ১১ বছরে পা দিল। ২০১০ সালের এই দিনে অনেক নাটকের পর বিয়ে করেছিলেন এই দুই ক্রীড়া তারকা।

শোয়েব-সানিয়ার পরিচয়টা তো আর নতুন করে দেওয়ার প্রয়োজন নেই। নিজ নামেই পরিচিত দুজন। দেশের সীমানা তাদের সুসম্পর্কে বাঁধা হয়ে দাঁড়াতে পারেনি কখনো। ২০১৮ সালের অক্টোবরে সংসারে পুত্র ইজহান মির্জা মালিক জন্ম, তাদের সম্পর্কের গভীরতা বাড়িয়ে দিয়েছে আরও।

এবার ১১তম বিবাহবার্ষিকীতে উঠে এসেছে অনেক গল্প। ক্রিকেটার শোয়েবের সঙ্গে টেনিস তারকা সানিয়ার প্রেমের রসায়নটা বেশ মজবুত। ইনস্টাগ্রামে বিশেষ এই দিনে দুটি ছবি পোস্ট করলেন ভারতীয় টেনিস তারকা। যেখানে মজা করে লিখলেন, আরও অনেকগুলো বছর এভাবেই বিরক্ত করতে চাই তোমাকে। ভালো-মন্দ, চড়াই-উতরাইয়ের মধ্যে দিয়ে কাটিয়েছি আমরা। আমার জীবনের সেরা মানুষটিকে বিয়েবার্ষিকীর অনেক শুভেচ্ছা।

নারী ডাবলসে বিশ্বের সেরা তারকা দুটি ছবির একটিতে নিজের সন্তানসম্ভবা সময়ে স্মৃতি মনে করালেন। পাকিস্তানি তারকা ক্রিকেটার শোয়েবকে সব সময় পাশে পেয়েছেন তিনি, সেটাও জানিয়ে রাখলেন। এই দিনে শুভেচ্ছা বৃষ্টিতে ভেসে যাচ্ছেন সানিয়া-শোয়েব। ভক্তরা অভিনন্দন জানাচ্ছেন তাদের প্রিয় জুটিকে।