এবার বার্টির সঙ্গে জুটি বেঁধে খেলবেন ডি ভিলিয়ার্স

সিল্কসিটিনিউজ ডেস্কঃ

বাইশ গজে তো অনেকের সঙ্গেই জুটি বেঁধে প্রতিপক্ষ বোলারদের ধোলাই করেছেন প্রোটিয়া তারকা এবিডি ভিলিয়ার্স। এবার তিনি জুটি বাঁধতে যাচ্ছেন টেনিস তারকা অ্যাশলি বার্টির সঙ্গে। অস্ট্রেলিয়ান টেনিস তারকাও অবসর নিয়ে ফেলেছেন। তবে বিয়ে-শাদী বা প্রেমের কোনো ব্যাপার নয়।

সিনেমায় অভিনয়ও করবেন না। দুজনে মিলে একটি গলফ টুর্নামেন্টে অংশ নিতে যাচ্ছেন।’আইকনস সিরিজ গলফ’ নামের ওই টুর্নামেন্ট শুরু হবে জুনের ৩০ তারিখ থেকে। এই টুর্নামেন্টে খেলবেন কিংবদন্তি সাঁতারু মাইকেল ফেলপস। তিনি টিম ইউএস দলকে নেতৃত্ব দেবেন।  এ ছাড়া থাকছেন বক্সিং চ্যাম্পিয়ন অস্কার ডেলা হয়া। ২০১৯ সালে আন্তর্জাতিক ক্রিকেট ছেড়েছিলেন ডি ভিলিয়ার্স। পরে অবসর ভাঙার কথা শোনা গেলেও আর সুযোগ পাননি। পরে গত বছর সব ধরনের ক্রিকেটকে বিদায় জানান এই বিধ্বংসী ব্যাটার।

অন্যদিকে কিছুদিন আগে মাত্র ২৬ বছর বয়সে টেনিসকে বিদায় জানান অ্যাশলে বার্টি। এর কয়েক দিন আগেই তিনি অস্ট্রেলিয়ান ওপেন জিতেছিলেন। বার্টির এত তাড়াতাড়ি অবসর নেওয়াটা মানতেই পারছেন না ৩৮ বছর বয়সী ভিলিয়ার্স, ‘বিষয়টা আমার কাছে বেশ অদ্ভুত লেগেছে। কেন তিনি এত তাড়াতাড়ি অবসর নিয়ে নিলেন? তবে আমি মনে করি, নিশ্চয়ই সিদ্ধান্তটা তাকে মানসিক শান্তি দিয়েছে। যেমন আমার অবসরের সিদ্ধান্তটা আমাকে স্বস্তি দিয়েছে। ‘