এবার তামিমের সঙ্গে লাইভে আসছেন ফাফ ডু প্লেসিস

করোনার এই সময়টায় সবারই মন খারাপ। বাড়িতে লকডাউন অবস্থায় থাকতে থাকতে অনেকে মানসিকভাবে দুর্বল হয়ে পড়েছেন। এই সময়টায় মানুষকে কষ্ট ভুলিয়ে রাখার উদ্দেশ্য নিয়েই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে লাইভ সেশনের আয়োজন করেছেন জাতীয় দলের তারকা ওপেনার তামিম ইকবাল।

তামিম এই লাইভ সেশনে একেকদিন একেক অতিথিকে উপস্থিত করেন। তাদের সঙ্গে আড্ডায় না জানা অনেক ঘটনাই জানতে পারেন দর্শক-সমর্থকরা। তামিমের সঙ্গে অতিথিদের নানা খুনসুঁটিতে মনও ভালো হয়ে যায়।

শুরুটা হয়েছিল গত ২ মে (শনিবার)। সতীর্থ ক্রিকেটার মুশফিকুর রহীমকে সঙ্গে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক লাইভ সেশনের ব্যবস্থা করেছিলেন বাঁহাতি ওপেনার তামিম ইকবাল।

মাঝের সময়টায় মুশফিকের পর মাহমুদউল্লাহ রিয়াদ, মাশরাফি বিন মর্তুজা এবং তাসকিন আহমেদ-রুবেল হোসেনকে নিয়ে আরও তিনটি লাইভ আড্ডার ব্যবস্থা করেন তামিম। সর্বশেষ তিনি নিয়ে এসেছিলেন জাতীয় দলের সাবেক তিন অধিনায়ক-হাবিবুল বাশার সুমন, খালেদ মাহমুদ সুজন আর নাইমুর রহমান দুর্জয়কে।

লাইভ সেশনে এক সপ্তাহ পেরুতেই এবার দেশের গণ্ডি পেরিয়ে গেলেন তামিম। তামিমের লাইভে ১৩ মে বুধবার যুক্ত হবেন দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক ও অন্যতম সফল ব্যাটসম্যান ফাফ ডু প্লেসিস।

বাংলাদেশ সময় বুধবার রাত সাড়ে দশটায় এই ফেসবুক লাইভ শুরু হবে। তামিম-ডু প্লেসিসের সেই আড্ডা সরাসরি দেখতে চোখ রাখুন তামিম ইকবালের অফিসিয়াল ফেসবুক অ্যাকাউন্টে।