এবার করোনায় আক্রান্ত ‘চার্লি’ খ্যাত দুলকার সালমান

করোনার নতুন ধরন ওমিক্রনের চোখ রাঙানিতে বলিউডের একের পর এক অভিনেতার সংক্রমিত হওয়ার খবর পাওয়া যাচ্ছে। গত একমাসে কারিনা কাপুর, অর্জুন কাপুর থেকে শুরু করে জাহ্নবীসহ একাধিক তারকার করোনায় আক্রান্ত হয়েছেন। এবার আরও এক অভিনেতা জানালেন করোনা আক্রান্তের কথা। কোভিড পজিটিভ হয়েছেন দক্ষিণী সুপারস্টার দুলকার সালমান।

বৃহস্পতিবার টুইটারে নিজেই করোনা পজিটিভ হওয়ার খবর শেয়ার করেন। ভারতীয় গণমাধ্যম তার টুইটের বরাত দিয়ে এই খবর প্রচার করেছে।

টুইটে চার্লি খ্যাত এই অভিনেতা লেখেন, ‘আমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। আমি বাড়িতেই নিজেকে আইসোলেশনে রেখেছি। ফ্লুর মতো সামান্য উপসর্গ রয়েছে। তাছাড়া আমি ঠিক আছি। গত কয়েকদিনে যারা শ্যুটিংয়ের জন্য আমার খুব কাছে এসেছেন, তাদের সবাইকে করোনা টেস্ট করার আহ্বান জানাচ্ছি।’

পাশাপাশি ভক্তদের সবাইকে আরও সাবধানতা ও মাস্ক পরে চলাচল করার আহ্বান জানান এই সুপারস্টার। এর আগে গত রোববার অভিনেতার বাবা ম্যামুত্তিও করোনাভাইরাসে আক্রান্ত হন।

সম্প্রতি দুলকারের থ্রিলার সিনেমা ‘কুরুপ’ রিলিজ হয়েছে। নভেম্বরে মুক্তি পায় সিনেমাটি। ১৯৮৪ সালে কেরালার কুখ্যাত অপরাধী সুকুমার কুরুপের জীবনকাহিনী নিয়ে নির্মিত সিনেমাটি এরই মধ্যে ইন্ডাস্ট্রিতে ব্যাপক সাড়া ফেলেছে। দুবাইয়ের বুর্জ খলিফায় ১০ নভেম্বর দুলকার অভিনীত ছবিটির ট্রেলার মুক্তি পেয়েছিল। বিশ্বের সবচেয়ে উঁচু ভবনে প্রদর্শিত হওয়া এটি প্রথম মালায়ালাম সিনেমা। প্রায় ৭৫ কোটির ব্যবসা করে হিট ছবির তালিকায় নাম লিখিয়েছে সিনেমাটি।

 

সূত্রঃ জাগো নিউজ