রবিবার , ২৭ অক্টোবর ২০২৪ | ১১ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

এফবিসিসিআই-রিহ্যাব বৈঠক, ড্যাপে ফার’র বৈষম্য দূর করার দাবি

Paris
অক্টোবর ২৭, ২০২৪ ৮:২২ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন বাংলাদেশ শিল্প ও বণিক সমিতি ফেডারেশনের (এফবিসিসিআই) প্রশাসক মো. হাফিজুর রহমানের সঙ্গে সাক্ষাৎ করেছেন রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (রিহ্যাব) নেতারা।

রোববার বিকালে মতিঝিল এফবিসিসিআই কার্যালয়ে তার সঙ্গে সাক্ষাৎ করে রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট (ফিন্যান্স) আব্দুর রাজ্জাকের নেতৃত্বে একটি প্রতিনিধিদল। এ সময় রিহ্যাব পরিচালক মো. কামরুল ইসলাম, মিরাজ মোক্তাদির, ড. মো. হারুন অর রশিদ, মুহাম্মদ লাবিব বিল্লাহ্ ও মো. ইমদাদুল হক উপস্থিত ছিলেন।

বৈঠকে রিহ্যাব নেতারা বলেন, বৈষম্যমূলক ড্যাপের কারণে জনমানুষের মনে ক্ষোভ বিরাজ করছে। বৈষম্যমূলক ড্যাপ বাতিল করে দ্রুত এই বিষয়ে সমাধান না করলে জনমানুষের ক্ষোভের বহিঃপ্রকাশ ঘটবে।

রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট ফিন্যান্স আব্দুর রাজ্জাক ড্যাপে এলাকাভিত্তিক ফ্লোর এরিয়ার (ফার) বৈষম্য দূরীকরণ এবং নির্মাণ বিধিমালা সংস্কারে এফবিসিসিআই’র সহযোগিতা কামনা করেন।

এফবিসিসিআই’র প্রশাসক মো. হাফিজুর রহমান বলেন, রিহ্যাবের যৌক্তিক দাবির সঙ্গে তারা সবসময় রয়েছে। এ বিষয়ে প্রয়োজনে এফবিসিসিআই, রাজউক, রিহ্যাব এবং গৃহায়ন কর্তৃপক্ষের সমন্বয়ে যৌথসভা করার কথা বলেন তিনি।

 

সূত্র: যুগান্তর

সর্বশেষ - অন্যান্য