এন্ড্রু কিশোরের লাশ রাখা হলো রামেক হাসপাতালের হিমঘরে

নিজস্ব প্রতিবেদক:

জনপ্রিয় কন্ঠশিল্পী এন্ড্রু কিশোরের লাশ রাজশাহী রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের হিমাগারে রাখা হলো। খ্যাতিমাণ কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোরের মরদেহ সমাহিত করা হবে রাজশাহীতেই।

তার দুই ছেলে অস্ট্রেলিয়া থেকে রাজশাহীতে ফেরার পরেই নগরীর শ্রীরামপুর এলাকায় খ্রীস্টানদের সমাধিস্থলে তাকে সমাহিত করা হবে। এরই মধ্যে তার দুই ছেলে বাবার মৃত্যুর সংবাদ শুনে দেশের উদ্দেশ্যে রওনা দিয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছে তার বন্ধু ও রাজশাহী শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যান ড. দ্বিকেন্দ্রনাথ দত্ব।

তিনি জানান, এন্ড্রু কিশোরকে নগরীর শ্রীরামপুর এলাকায় সমাধি করা হবে। তবে তার দুই ছেলে অস্ট্রেলিয়া থেকে ফেরার পরে। এই সময় পর্যন্ত লাশ রাখা হয়েছে রামেক হাসপাতালের হিমঘরে।

প্রসঙ্গত, গত বছরের ৯ সেপ্টেস্বর শরীরের নানা জটিলতা নিয়ে সিঙ্গাপুর চিকিৎসা করাতে গিয়েছিলেন এন্ড্রু কিশোর। শারীরিক পরীক্ষা-নিরীক্ষা শেষে তার শরীরে ব্লাড ক্যানসার ধরা পড়ে। এরপর থেকেই সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন তিনি। ছয়টি ধাপে তাকে ২৪টি কেমোথেরাপি দেওয়া হয়। এরপর ১১ জুন রাতে একটি বিশেষ ফ্লাইটে তাকে দেশে আনা হয়। এরপর থেকে তিনি রাজশাহীতে আছেন।

আরও পড়ুন:

এন্ড্রু কিশোর বার বার ফিরে আসতেন রাজশাহীতে, চিরবিদায় নিলেন এখানেই

স/আর