এটা কোন খেলা, শামীম ওসমানের প্রশ্ন

‘নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে একটি সংগঠন লিফলেট দিয়ে প্রার্থীর ভোট চাইছে কিন্তু সেখানে নৌকার ছবি বা নৌকা শব্দটি পর্যন্ত নেই। এটা কোন খেলা? বিএনপি-জামায়াত বলছে বলবেই, কিন্তু প্রার্থীর সঙ্গে থেকে এসব আঁতেল নাস্তিকরা প্রার্থীর ক্ষতি করছে, দলের ক্ষতি করছে।’

সোমবার দুপুর সোয়া ২টার দিকে নারায়ণগঞ্জের বাঁধন কমিউনিটি সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে নারায়ণগঞ্জ- ৪ আসনের এমপি ও আওয়ামী লীগের প্রভাবশালী নেতা শামীম ওসমান এসব কথা বলেন।

তিনি বলেন, নৌকার বাইরে যাওয়ার কোনো সুযোগ নেই। কোনো কোনো আতেল নাস্তিক নৌকার সঙ্গে চলছেন কিন্তু নৌকার নিয়ে আন্ডারমাইন করছেন। তারা বলছে- নৌকা না পেলে এটা হোত সেটা হোত। সেই লিপিস্টিকওয়াদের বলতে চাই, নারায়ণগঞ্জ নৌকার ঘাটি, শেখ হাসিনার ঘাটি। এখানে অন্য খেলার চেষ্টা করবেন না।

এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ বাদল, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি চন্দন শীল, সেক্রেটারি খোকন সাহা, শহর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু, নারায়ণগঞ্জ জেলা দায়রা জজ আদালতের সাবেক পাবলিক প্রসিকিউটর ওয়াজেদ আলী খোকন, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি হাসান ফেরদাউস জুয়েল, জেলা আইনজীবী সমিতির সভাপতি মোহসিন মিয়া, ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদল, সেক্রেটারি শওকত আলী, নারায়ণগঞ্জ ক্লাবের সভাপতি মানু, এনায়েতনগর ইউনিয়নের চেয়ারম্যান আসাদুজ্জামান, বিলুপ্ত মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, মদনপুর ইউনিয়নের চেয়ারম্যান এমএ গাজী সালাম, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান, সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া প্রমুখ।

 

সূত্রঃ যুগান্তর