এখনও আইপিএল খেলার মত দক্ষ নয় টেন্ডুলকার পুত্র : বন্ড

সিল্কসিটিনিউজ ডেস্কঃ

আইপিএলের এবারের আসরের মুম্বাই ইন্ডিয়ান্স দলে ছিলেন ভারতের মাস্টার ব্লাস্টার ব্যাটার শচীন টেন্ডুলকারের ছেলে অর্জুন টেন্ডুলকার। তবে পুরো আসরেই তাকে ডাগ-আউটে বসে থাকতে হয়েছে। একটি ম্যাচও খেলার সুযোগ পাননি শচীন-পুত্র। এ নিয়ে আলোচনার সৃষ্টি হয়েছে। যা নিয়ে এবার মুখ খুললেন মুম্বাই ইন্ডিয়ান্সের বোলিং কোচ নিউজিল্যান্ডের শেন বন্ড। খবর ক্রিকেট টাইমস এর।

তিনি বলেন, ‘আইপিএলের খেলার মানের পর্যায়ে এখনও পৌঁছাতে পারেনি অর্জুন। তার আরও বেশি উন্নতি দরকার। মুম্বাইয়ের মতো দলে ২৫ জনের মধ্যে থাকা এক রকম, আর একাদশে জায়গা করে নেয়া আরেক রকম। অর্জুনকে অনেক পরিশ্রম ও উন্নতি করতে হবে ‘

এবারের পঞ্চদশ আসরের নিলামে ৩০ লাখ রুপী দিয়ে অর্জুনকে দলে নেয় মুম্বাই। অর্জুন মূলত বাঁ-হাতি পেস বোলার। ব্যাট হাতে পারদর্শী নন তিনি। তবে বোলার হিসেবে মুম্বাইয়ের একাদশে সুযোগ পেতে পারতেন অর্জুন। শচীন পুত্রকে শেষ হওয়া আইপিএলে বাজিয়ে দেখার সুযোগ ছিলো মুম্বাইয়ের।

কারণ এবারের আইপিএলে দশ দলের মধ্যে, টেবিলের সর্বশেষ দল হয় মুম্বাই। ১৪ ম্যাচে মাত্র ৪টিতে জয় পায় তারা। তারপরও অর্জুনকে কেন একাদশে সুযোগ দেয়া হলো না, সেই ব্যাখাই দিয়েছেন বন্ড। উল্লেখ্য, গত জানুয়ারিতে ঘরোয়া ক্রিকেটে মুম্বাইয়ের হয়ে দু’টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন ২২ বছর বয়সী অর্জুন। ৭ ওভার বল করে ৬৭ রান দিয়ে ২ উইকেট নিয়েছেন তিনি।

 

সূত্রঃ বাংলাদেশ প্রতিদিন