এক মঞ্চে গাইবেন কৈলাস, অদিতি ও তাপস

সিল্কসিটিনিউজ ডেস্ক:

একমঞ্চে সঙ্গীত পরিবেশন করতে যাচ্ছেন ভারতের দুই আলোচিত কণ্ঠশিল্পী কৈলাশ খের, অদিতি সিং শর্মা এবং দেশের স্বনামধন্য শিল্পী ও সঙ্গীত পরিচালক কৌশিক হোসেন তাপস।

বিশ্ব শান্তি দিবস উপলক্ষে আয়োজিত কনসার্টে তারা একসঙ্গে পারফর্ম করবেন। এ আয়োজন করেছে গানবাংলা টেলিভিশন। আগামী ২১ সেপ্টেম্বর রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে অনুষ্ঠিত হতে যাচ্ছে এ কনসার্ট। সেখানে এই তিন শিল্পীর পাশাপাশি বাদ্যযন্ত্র হাতে পারফর্ম করবেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মিউজিশিয়ান অ্যামাডিয়াস, শিভামনি, সঞ্জয় দাস, আরশাদ খান প্রমুখ।

এ আয়োজন নিয়ে ‘কৌশিক হোসেন তাপস বলেন,”শান্তির জন্য সঙ্গীত’- এই স্লোগান নিয়ে গানে গানে বিশ্বের নানা প্রান্তে শান্তিুর বার্তা পৌছে দিতে চায় গানবাংলা। সে লক্ষ্যে এ আয়োজন। এরইমধ্যে চ্যানেলটি সঙ্গীতের ব্যতিক্রমী আয়োজন ‘উইন্ড অব চেঞ্জ’-এর মধ্যে দিয়ে বিশ্বাবাসীর মনোযোগ কেড়েছে। তার ধারাবাহিকতায় এবার দুই দেশের শিল্পীদের নিয়ে এই কানসার্ট।

গানবাংলা টেলিভিশনের চেয়ারম্যান ফারজানা মুন্নি জানান, আসন সংখ্যা সীমিত হওয়ায় কনসার্টটি সকলের জন্য উন্মুক্ত নয়। কেবলমাত্র আমন্ত্রিত অতিথিরা কনসার্ট উপভোগ করতে পারবেন। এতে উপস্থাপক হিসেবে থাকবেন ভারতের শিনা চৌহান।