এক বছরের মধ্যে পাঠকপ্রিয় আজকের পত্রিকার

বাঘা প্রতিনিধি:

মাত্র এক বছরের মধ্যে আজকের পত্রিকা দেশে পাঠক প্রিয়তায় একটি ভালো অবস্থান অর্জন করেছে। এই পত্রিকাটি ‘সারা দেশের স্থানীয় দৈনিক’ ম্লোগানে প্রতিদিন বিভিন্ন জেলা ও বিভাগকে গুরুত্ব দিয়ে ১০টি সংস্করণে প্রকাশিত হচ্ছে।

এতে থাকছে কৃষি, শিক্ষা, রাজনীতি, বিনোদন, খেলাধুলা, বিশ্ব, অর্থনীতি ও স্বাস্থ্য সেবা সহ হরেক রকম তথ্য সংবলিত সংবাদ। সোমবার (২৭ জুন) বিকেলে এই পত্রিকাটির প্রথম বর্ষপূর্তী উপলক্ষে বাঘা প্রেস ক্লাবের পক্ষ থেকে বর্ণাঢ্য র‌্যালি শেষে কেক কাটার পূর্বে বিভিন্ন পত্রিকার সাংবাদিকরা এ কথা বলেন।

বাঘা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক ইত্তেফাকের সাংবাদিক নুরুজ্জামানের সঞ্চালনায় আয়োজিত সভায় সভাপতি হিসেবে বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সভাপতি ও সমকাল প্রতিনিধি আব্দুল লতিফ মিঞা, যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তর প্রতিনিধি আমানুল হক আমান, সাংগঠনিক সম্পাদক ও নয়াদিগন্ত সংবাদাতা আসলাম আলী, সমাজ কল্যাণ সম্পাদক ও এশিয়ান টিভির রাজশাহী ব্যুরো প্রধান আখতার রহমান, অর্থ সম্পাদক ও কালের কন্ঠ প্রতিনিধি লালন উদ্দিন।

এর আগে স্বাগত বক্তব্য রাখেন দৈনিক আজকের পত্রিকার বাঘা প্রতিনিধি গোলাম তোফাজ্জল কবীর মিলন। তিনি পত্রিকার সাফল্য কামনা করে সকলের সহযোগিতা প্রত্যাশা করেন। মিলন বলেন, আমি গর্বিত সারা দেশে যে সকল পত্রিকা রয়েছে, এরমধ্যে মাত্র এক বছরের ব্যবধানে আজকের পত্রিকা ডিএপপি অর্জনসহ সারা দেশে পাঠকের মাঝে স্থান দখল করেছে। এজন্য তিনি পত্রিকার সম্পাদক ও ব্যবস্থাপনা সম্পাদকসহ কর্তৃপক্ষের মঙ্গল কামনা করেন।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের সদস্য ও আমাদের সময়ের প্রতিনিধি শাহানুর আলম বাবু, দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি আব্দুল হামিদ মিঞা, নয়া শতাব্দীর প্রতিনিধি সাইদুল ইসলাম, বাংলাদেশের খবর প্রতিনিধি আসরাফুল ইসলাম, সদস্য হাসানুজ্জামান প্রিন্স, সুব্রত কুমার, প্রভাষক নবাব উদ্দিন, প্রভাষক, সাইফুল ইসলাম, প্রভাষক সোহেল রানা, মকবুল হোসেন, পত্রিকার আগনিত পাঠক, এজেন্ট, হকার ও শুভাকাংখী বৃন্দ।

জি/আর