একের পর এক প্লাজমা দিয়ে সাহায্য করছেন করোনা আক্রান্তদের জোয়া

​করোনার চিকিৎসার পরই জানিয়েছিলেন, প্লাজমা দিয়ে সাহায্য করবেন কভিড আক্রান্তদের সেরে উঠতে। করোনা থেকে সেরে ওঠার পর গত ৯মে মুম্বাইয়ের নায়ার হাসপাতালে নিজের পরীক্ষানিরীক্ষা করান প্রযোজক করিম মোরানির মেয়ে জোয়া মোরানি। এরপর প্রথম প্লাজমা দিয়ে সাহায্য করেন কভিড আক্রান্তদের সেরে উঠতে।

প্রথবারের পর এবার ফের নিজের প্লাজমা দিলেন কোভিড আক্রান্তদের সেরে ওঠার জন্য। কভিড থেকে সেরে ওঠার পর প্লাজমা দিয়ে অন্য রোগীদের সেরে উঠতে সাহায্য করছেন বলে নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন বলিউডে জনপ্রিয় প্রযোজকের মেয়ে। জোয়া মোরানির মনের জোর দেখে, তাঁর প্রশংসা করেন আদিত্য ঠাকরে থেকে শুরু করে বিন্দু  দারা সিং, নকুল মেহতারা। প্লাজমা দিয়ে কভিড আক্রান্তদের সেরে তোলার জন্য জোয়া যে চেষ্টা করছেন, তা দেখে গর্বিত বলে জানান বিন্দু দারা সিং।

প্রসঙ্গত জয়পুর থেকে মুম্বইতে ফেরার পর সর্দি, কাশি দেখা দেয় বলিউডের জনপ্রিয় প্রযোজক করিম মোরানির মেয়ে জোয়া মোরানির। এরপরই পরীক্ষা করালে জানা যায়, করোনা আক্রান্ত জোয়া। এরপর করিম মোরানিও আক্রান্ত হন করোনায়। করিম মোরানি এবং জোয়া মোরানির পাশপাশি প্রযোজকের ছোট মেয়ে সাজাও আক্রান্ত হন কভিডে। শ্রীলঙ্কা থেকে ফেরার পর করোনায় আক্রান্ত হন তিনি।

 

সুত্রঃ কালের কণ্ঠ