একসঙ্গে যাচ্ছেন কানাডা, শুরু গুঞ্জন

‘ইন্ডিয়ান আইডল ১২’ দুজনকেই জনপ্রিয়তার চূড়ায় পৌঁছে দিয়েছে। রিয়ালিটি শো শেষ হওয়ার প্রায় ছয় মাস পরেও দর্শকদের থেকে এত পরিমাণ ভালোবাসা খুব কমজনই পেয়েছেন। তবে অরুণিতা আর পবনদীপের ভক্ত শুধু দেশে নয়, ছড়িয়ে আছে বিদেশেও! কিছুদিন আগেই লন্ডনে লাইভ পারফর্ম করেন এই জুটি। সঙ্গে উপস্থিত ছিল সাইলি কাম্বলে ও মোহাম্মদ দানিশও।

শোনা যাচ্ছে, খুব শিগগির হায়দরাবাদে লাইভ ফারফর্ম করবেন ‘ইন্ডিয়ান আইডল’ জুটি। তারপর তাঁরা উড়ে যাবেন কানাডা। সম্প্রতি অরুণিতা-পবনদীপের এক ফ্যান পেইজ থেকে এই বিষয়টা সামনে আনা হয়েছে। বর্তমানে ভিসার কাজ চলছে। সব কিছু হয়ে গেলে বছরের শেষে কানাডার দর্শকদের মন জয় করে নেবেন তাঁরা।

তবে এই কানাডা যাওয়ার কারণ কী, এ নিয়ে গুঞ্জন উঠেছে। মিউজিক টুর নাকি একান্তে ছুটি কাটাতে যাচ্ছেন এ নিয়েও জোর চর্চা চলছে, তবে সময়ের ওপরই নেটিজেনরা বিষয়টিকে ছেড়ে দিচ্ছেন।

তবে শুধু লাইভ শো নয়, ‘ইন্ডিয়ান আইডল’ শেষ হওয়ার পর প্লেব্যাকও করেছেন বেশ কিছু গানে। আর সবকটাই হিট। প্রথম থেকে অরুণদীপের রসায়নে মজেছিল দর্শকরা! এমনকি, তাঁদের প্রেমের অ্যাঙ্গেলও মনে ধরেছিল সবার। তাইতো শোর শেষে, যতই তাঁরা একে-অপরকে বন্ধুর তকমা দিক, মানতে রাজি নন কেউই।

প্রসঙ্গত, ‘ইন্ডিয়ান আইডল ১২’র ট্রফি জিতে নেন উত্তরাখণ্ডের পবনদীপ। দ্বিতীয় স্থান অধিকার করেন বনগাঁর মেয়ে অরুণিতা কাঞ্জিলাল। এবং তৃতীয় ও চতুর্থ হন মহারাষ্ট্রের সাইলি কাম্বলে ও মুজফফরনগরের ছেলে মহম্মদ দানিশ।

 

সুত্রঃ কালের কণ্ঠ