একদিনেই এক কোটি ভিউ! (ভিডিও)

গান প্রকাশের এক দিনেই এক কোটি শ্রোতার হৃদয় স্পর্শ করল লুইপার কণ্ঠে টালিউড নায়িকা নুসরাত জাহানের ‘নাচ ময়ূরী নাচ’। প্রযোজনা প্রতিষ্ঠান টিএম রেকর্ডস জানায়, সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্বতঃস্ফূর্তভাবেই কোটি শ্রোতা গানটি শুনেছেন।

কৌশিক হোসেন তাপসের কথা-সুর ও সংগীতায়োজনে দুই বাংলায় ঝড় তোলা গানটি প্রকাশ হয় ১৬ জানুয়ারি। সংগীতশিল্পী লুইপার কণ্ঠে গানের সঙ্গে পারফর্ম করেছেন টলিউডের নায়িকা ও সাংসদ নুসরাত জাহান।

এ প্রসঙ্গে লুইপা বলেন, একদিনেই এত রেকর্ডসংখ্যক শ্রোতা গানটি এভাবে গ্রহণ করবেন ভাবতেই আনন্দ লাগছে। এর সব কৃতিত্ব কৌশিক হোসেন তাপস ও ফারজানা মুন্নীর। তাদের কাছে আমি কৃতজ্ঞ যে এমন একটি গান তারা আমাকে উপহার দিয়েছেন। নুসরাত জাহানের নাচে গানটি পরিপূর্ণতা পেয়েছে। নির্মাতাসহ গানের পেছনের সবাইকে আমার ধন্যবাদ ও কৃতজ্ঞতা।

সম্প্রতি মা হওয়ার পর বাবা যাদবের নির্মাণে এ গানে নুসরাত জাহানের কামব্যাক পারফরম্যান্সকে তার ক্যারিয়ারের সেরা কাজ বলেই মানছেন ভারতীয় গণমাধ্যম।

গানটি প্রসঙ্গে এক ভিডিও বার্তায় নুসরাত বলেন, টিএম রেকর্ডসকে ধন্যবাদ বাংলা মিউজিককে নেক্সট লেভেলে নেয়ার জন্য। ধন্যবাদ আমাকে নাচ ময়ূরী দেওয়ার জন্য। তাপসের সংগীতায়োজনে লুইপার দারুণ একটা গান। অসাধারণ কন্সেপশান এবং স্টাইলিং করেছেন বাংলাদেশের ফ্যাশন আইকন ফারজানা মুন্নী। আমি বাংলাদেশে আমার আরও অনেক কাজের দিকে তাকিয়ে। প্রসঙ্গত টিএম রেকর্ডসের ফেসবুক পেইজ, ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে গানটি।

সূত্রঃ যুগান্তর