একটি মাকে নতুন জীবনদানে সাহায্যের প্রেরনায় রাবিতে চ্যারিটি শো আগামিকাল

নিজস্ব প্রতিবেদক:

গল্পের শুরু ৪ জুন ২০১৭। একজন মায়ের জীবনে নেমে আসে ক্যান্সার নামক মরনব্যাধি। সাধারন বাঙালিদের মতো মধ্যবিত্ত পরিবারের মায়েদের চিকিৎসা যেভাবে হয়।তারপরেও মা তো মা ই। চিকিৎসা শুরু হল। কিন্তু রোগমুক্তির চেয়ে যেন আরও গেঁড়ে বসল শরীরে।মা যেন আরও অসুস্থ হয়ে পড়লেন।মায়ের এইরূপ সন্তানরা কী সহ্য করতে পারে?পারেনা।কখনই পারেনা।সন্তানের দৌড়াদৌড়ি শুরু হল।কিন্তু এই নিষ্ঠুর পৃথিবীতে একা আর কতই বা করা যায়? সময় এগিয়ে চলল।মার কিন্তু রোগমুক্তি হল না।সময় যত যাচ্ছে মা যেন ক্রমশ বেশি অসুস্থ হয়ে পড়ছেন।হতাশ হওয়া ছাড়া সন্তানের কি করা।সেই সন্তানের মুখেই কথাগুলো নব উত্থান পরিবার জানতে পারে।

তারপরের গল্প ভালোবাসার,মানবিকতার।মায়ের কারণেই এগিয়ে আসে নব উত্থান বাংলাদেশ পরিবার।মাকে বাঁচানোর জন্য কিছুতো করা যায়। তবে সেই সন্তানের একটি বিষয় মুগ্ধ করেছিল আমাদের।তিনি কারো কাছে সরাসরি হাত পাতবেন না।তিনি একটি কুইজের আয়োজন করলেন।যেটাতে মানসিক এবং কার্যক্রমে নব উত্থান বাংলাদেশ পরিবার ভাইয়াকে পুরোপুরি সহযোগীতা করেছিল।কিন্তু নিষ্ঠুর পৃথিবীতে এই আহ্বান অনেকের কাছেই পৌঁছায়নি।কেউ এগিয়ে এসেছে কেউবা আসেনি। যাইহোক আবারও শুরু হল নতুন গল্প। তবে হয়ত এবারের গল্পে হবে নতুন ইতিহাস। ভাইয়ার আত্মবিশ্বাস, মায়ের প্রতি ভালেবাসা মিথ্যা হতে পারেনা।আমরা সবাই একসাথে একটি নতুন গল্প রচনা করব।যার পুরোটাই সাফল্যমন্ডিত। এই মায়ের সাহায্যের জন্য একটা চ্যারিটি শোয়ের আয়োজন করা হয়েছে।

গান আসলে উপলক্ষ। মাকে সাহায্য করাই আমাদের উদ্দেশ্য। তবে এই কার্যক্রমে আপনাদের সহযোগিতা একান্ত কাম্য। নব উত্থান বাংলাদেশ এর সকল সদস্যদের ধন্যবাদ।পাশাপাশি ধন্যবাদ দেয়া হচ্ছে সকল সাহায্যকারী ব্যক্তিকে।

এছাড়াও সকল শুভাকাঙ্ক্ষী ও সহযোগিতাকারী সবাইকেই অশেষ ধন্যবাদ। এগিয়ে আসুন,হয়তো আমাদের একটু সহযোগিতা বাঁচাতে পারে একজন মাকে।

আগামিকাল ২০ সেপ্টেম্বর রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম মিলনায়তনে আয়োজন করা হয়েছে চ্যারিটি শো এর। দুপুর তিনটায় অনুষ্ঠিত হবে এ চ্যারিটি শো এর আয়োজন করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক সংঘ অরণি, DEPERTED, LIMITLESS, SHAPATH, FIND YOUR TUNE সহ আরো কিছু সংগঠন।