সোমবার , ১৯ সেপ্টেম্বর ২০১৬ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

একই কোচ দুবার বরখাস্ত এক সপ্তাহে!

Paris
সেপ্টেম্বর ১৯, ২০১৬ ১১:৩৭ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ক্রীড়া ডেস্ক:

দলের ক্রমাগত ব্যর্থতায় বরখাস্ত হয়েছিলেন কোচ হোসে সাতুর্নিনো কার্দোজো। কিন্তু খেলোয়াড়দের চাপে সিদ্ধান্ত পরিবর্তন করতে বাধ্য হয়েছিল ক্লাব কর্তৃপক্ষ। কিন্তু শেষ রক্ষা হয়নি। দল আবার হারের লজ্জায় পড়ায় কার্দোজো এক সপ্তাহের মধ্যে দ্বিতীয়বার বরখাস্ত হয়েছেন। এমন অদ্ভুত ঘটনার জন্ম মেক্সিকোতে।

 

মেক্সিকোর আপেরতুরা চ্যাম্পিয়নশিপে এবার ভীষণ দুরবস্থা চিয়াপাস ক্লাবের। পয়েন্ট টেবিলে সবার নিচে চলে যাওয়ায় গত ১২ সেপ্টেম্বর বরখাস্ত হয়েছিলেন কার্দোজো।

কিন্তু এই সিদ্ধান্তের বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়েছিলেন খেলোয়াড়রা। তাঁদের দাবি মেনে পরের দিনই কার্দোজোকে কোচের পদে রাখতে বাধ্য হয়েছিল ক্লাব কর্তৃপক্ষ।

কিন্তু তাতে লাভ হয়নি। গত শনিবার ক্রুজ আজুলের কাছে ৩-০ গোলে হেরে যায় চিয়াপাস। নবম ম্যাচে সপ্তম হারের পর আবার চাকরি হারিয়েছেন কার্দোজো। এক বিবৃতিতে চিয়াপাস কর্তৃপক্ষ জানিয়েছে, ‘ক্লাবের পরিচালকরা ও হোসে সাতুর্নিনো কার্দোজো পারস্পরিক সম্মতিতে সম্পর্ক ছিন্ন করার সিদ্ধান্ত নিয়েছে।’

চিয়াপাসে কার্দোজোর উত্তরসূরী নির্বাচিত হয়েছেন সার্জিও বুয়েনো। ক্লাবের সভাপতি কার্লোস লোপেজ চারগোইর আশা, নতুন কোচের অধীনে খেলোয়াড়রা সাফল্যের পথে নিয়ে যাবে দলকে। আকুতির সুরে তিনি বলেছেন, ‘কতটা খারাপ অবস্থার মধ্যে আমরা আছি, তা যেন খেলোয়াড়রা বুঝতে পারে।’

সূত্র: এনটিভি

সর্বশেষ - খেলা