উষ্ণতা ছড়াচ্ছে অনিল কন‌্যার মধুচন্দ্রিমার ছবি

সিল্কসিটি নিউজ ডেস্ক:

কিছুদিন আগে বিয়ে করেছেন অনিল কাপুরের মেয়ে রিয়া কাপুর। বরকে নিয়ে মালদ্বীপে মধুচন্দ্রিমায় গিয়েছেন বলিউড অভিনেত্রী সোনম কাপুরের বোন রিয়া।

সমুদ্র সৈকতে কাটানো বেশ কিছু ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন রিয়া। একটি ছবিতে দেখা যায়, মেরুন রঙের বিকিনিতে মালদ্বীপের সি রিসোর্টের পুলে ভেসে আছেন ফ্যাশন ডিজাইনার রিয়া। আর সুইমস্যুটে ক‌্যামেরাবন্দি হয়েছেন তার বর করণ বুলানি।

এসব ছবি নিয়ে যেমন আলোচনা হচ্ছে, তেমনি উত্তেজনা ছবির ক্যাপশন নিয়ে। কারণ ক্যাপশনে রিয়া লিখেছেন, ‘সন্তানদের নানা-নানির কাছে রেখে এসেছি।’ আসলে যারা রিয়ার পরিচিত, তারা বুঝতে পেরেছেন সন্তান বলতে নিজেদের পোষ্য রাসেল আর লেমনের কথা বলেছেন রিয়া। কিন্তু এ নিয়ে বেশ দ্বিধায় নেটিজেনরা। এজন‌্য অনেকে মন্তব‌্য করেছেন—‘তোমাদের বাচ্চা আছে নাকি?’

সম্প্রতি বিয়ের পিঁড়িতে বসেছেন অনিল কাপুরের ছোট মেয়ে রিয়া কাপুর। অনেকটা গোপনেই মেয়ের বিয়ের আয়োজন করেছিলেন তিনি। জুহুর বাংলোতে বসেছিল বিয়ের আসর। এমনকি ভারতীয় মিডিয়াও আগে থেকে বিয়ের খবরটি জানতো না। তবে জানভি কাপুর, খুশি কাপুর, বনি কাপুর থেকে শুরু করে সানায়া কাপুর, অর্জুন কাপুরসহ কাপুর পরিবারের অন্য সদস্যরা বিয়েতে উপস্থিত ছিলেন।

সূত্র:রাইজিং বিডি