উপস্থাপনায় ঊর্মিলা ও শিপন

শিপন মিত্র এবং ঊর্মিলা শ্রাবন্তী কর অভিনয়ের মানুষ। ঊর্মিলা টিভি নাটকে আর শিপন নাটক সিনেমা দুই জায়গাতেই সমানভাবে অভিনয় করেন।

এই দুই অভিনয় তারকা এবার একসঙ্গে একটি বিশেষ টিভি অনুষ্ঠান উপস্থাপনা করেছেন। এটির নাম ‘শারদ আনন্দ’। এল রুমার প্রযোজনায় দুর্গাপূজার এ অনুষ্ঠানটি ১৫ অক্টোবর রাত ৯টায় বিটিভিতে প্রচার হবে।

এতে উপস্থাপনা প্রসঙ্গে শিপন মিত্র বলেন, উপস্থাপনার কাজটি সেভাবে কখনো করা হয়নি। বিটিভি থেকে এটির প্রস্তাব পাওয়ার পর সাহস করে করলাম। কেমন হয়েছে অনুষ্ঠানটি তা দর্শকই ভালো বলতে পারবেন। আশা করছি এটি উপভোগ্যই হবে।

তারকাদের আড্ডা, ব্যান্ড শো, গেম শো, কীর্তন, নৃত্য ও নতুন নতুন গানের মাধ্যমে সাজানো হয়েছে অনুষ্ঠানটি। কবিরুল ইসলাম রতনের নৃত্য পরিচালনায় নাচবেন সাদিয়া ইসলাম মৌ। দেবীদুর্গার নয়টি রূপ নিয়ে নৃত্য পরিবেশনা করবেন অনিক বোস।

এছাড়াও দেশের গানের সঙ্গে আরতি নৃত্যের ফিউশন ঘটিয়ে ব্যতিক্রমধর্মী নাচ নিয়ে হাজির হবেন পূজা সেনগুপ্ত ও তার দল। আড্ডা ও গেম শোতে অংশগ্রহণ করবেন কিরণ চন্দ্র রায়, চন্দনা মজুমদার, ওয়ার্দা রিহাব ও অর্ণব। একটি কীর্তন গাইবেন তুলিকা ঘোষ।

ফোয়াদ নাসের বাবুর সংগীতায়োজনে ও সুমন সাহার কথায় নতুন দুটি গানে কণ্ঠ দিয়েছেন কণ্ঠশিল্পী সমরজিৎ, উপলা দাশ, বিজন মিস্ত্রি, ছন্দা, চক্রবর্তী, অনন্যা আচার্য্য, সুস্মিতা সাহা, পপি পাল, স্বপ্নীল সজীব ও শুভ।

এছাড়াও বিপ্লব সাহা, কর্ণিয়া ও স্বপ্নীল সজীবের কণ্ঠে থাকছে দুর্গাপূজা নিয়ে একটি গান। শুভ্রদেব ও প্রিয়াংকা গোপের কণ্ঠে শোনা যাবে দ্বৈত গান। থাকছে জলের গানেরও একটি ব্যতিক্রমধর্মী পরিবেশনা।

 

সূত্রঃ যুগান্তর