উন্নয়ন কাজে দুর্নীতি করার সুযোগ দেয়া হবেনা. এমপি মনসুর রহমান

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধিঃ

রাজশাহী-৫ পুঠিয়া-দুর্গাপুরের আ.লীগ দলীয় সংসদ সদস্য ও স্বাস্থ্য মন্ত্রণালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ডা. মনসুর রহমান সড়ক উন্নয়ন কাজের পরিদর্শনে গিয়ে বলেছেন, জনগনের টাকার উন্নয়ন কাজে কোন ভাবেই অনিয়ম ও দুর্নীতি করার সুযোগ দেয়া হবেনা।

তিনি উপজেলা প্রকৌশলীকে উন্নয়ন কাজের মান সঠিকভাবে করে নেয়ার তাগিদ দেন। আজ (৪ জুন) বৃহস্পতিবার বিকেলে পুঠিয়া উপজেলার জিউপাড়া ইউনিয়নের গাওপাড়া এলাকায় এলজিইডির আওতায় প্রায় ৩০ লাখ টাকা ব্যয়ে পাকা সড়ক নির্মান কাজের অগ্রগতি পরিদর্শনে গিয়ে তিনি এসব কথা বলেন।

এসময় স্থানীয় জনপ্রতিনিধি সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা এমনকি দলীয় নেতারাকর্মীরা উপস্থিত ছিলেন। এর আগে বেলা ১১ টায় এমপি মনসুর রহমান রাজশাহী থেকে সরাসরি পুঠিয়া উপজেলা পরিষদ চত্বরে এসে মেধাবী ছাত্র ছাত্রীদের মাঝে শিক্ষাবৃত্তি ও বাইসাইকেল বিতরন অনুষ্ঠানে যোগদেন। তারপর ২০২০-২১ অর্থ বছরের উন্মুক্ত বাজেট সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভায়ও তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

সেখান থেকে বেলা আড়াইটার দিকে তিনি নেতাকর্মীদের সঙ্গে নিয়ে জিউপাড়া ইউনিয়নের গাওপাড়া থেকে ভালুকগাছি যেতে প্রায় ১ কিলোমিটার পাকা সড়ক নির্মান কাজের অগ্রগতি পরিদর্শনে জান। সংস্লিষ্ঠ সুত্রে জানা গেছে, উপজেলা পরিষদ চত্বরে ২০১৯-২০ অর্থবছরে বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা শীর্ষক কর্মসূচির আওতায় ৩০ জন মেধাবী ছাত্র ছাত্রীদের মাঝে শিক্ষাবৃত্তি ও বাইসাইকেল বিতরনের আয়োজন করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এগুলো বিতরন করেন এমপি মনসুর রহমান। পরে তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তার সভাকক্ষে আয়োজিত ২০২০-২১ অর্থ বছরের উন্মুক্ত বাজেট সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

পরে একই স্থানে উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয় সেখানেও তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। উপজেলা চেয়ারম্যান জি এম হিরা বাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠানগুলোতে উপস্থিত উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ওলিউজ্জামান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম, ভাইস-চেয়ারম্যান আবদুল মতিন, পুঠিয়া সদর ইউনিয়নের চেয়ারম্যান আশরাফ খান ঝন্টু, বেলপুকুর ইউনিয়নের চেয়ারম্যান বদিউজ্জামান, শিলমাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান সাজ্জাদ হোসেন মুকুল, ভালুকগাছি ইউনিয়নের চেয়ারম্যান তাকবীর হাসান, জিউপাড়া ইউনিয়নের চেয়ারম্যান হোসনেআরা বেগম প্রমুখ।