মঙ্গলবার , ৫ জুলাই ২০১৬ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

উইম্বলডনে কোর্টেই খেলোয়াড়ের মূত্র ত্যাগের হুমকি!

Paris
জুলাই ৫, ২০১৬ ৩:১৩ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ক্রীড়া ডেস্ক:

কেউ কখনো যা শোনেনি তাই হলো এবার! টেনিসের সবচেয়ে মর্যাদার আসর উইম্বলডন। আর লন্ডনের এই আসরে খেলা চলাকালে এক খেলোয়াড় কোর্টেই মূত্র ত্যাগের হুমকি দিলেন! আম্পায়ার তাকে টয়লেট ব্রেক দিতে রাজি না হওয়ায় এই হুমকি দিয়েছিলেন তিনি! এরপর এই খেলোয়াড় ও তার ডাবলস পার্টনার ১৫ মিনিট বসে থেকে প্রতিবাদ জানালেন। এবং শাস্তির শিকারও হলেন। ঘটনাটা সোমবার ঘটেছে। ঘটিয়েছেন স্পেনের মার্সেলো গ্রানোলের্স ও উরুগুয়ের পাবলো কুয়েভাস।

এই ম্যাচ কুয়েভাস ও গ্রানোলের্স হেরেছেন ৬-৩, ৪-৬, ৬-৪, ৩-৬, ১৪-১২তে। হারিয়েছে ব্রিটেনের জোনাথন মারে ও কানাডার আদিল শামসদিন জুটি। দীর্ঘ ম্যাচে আম্পায়ারের সাথে বনিবনা হয়নি খেলোয়াড়দের।

ফ্রেঞ্চ আম্পায়ার অরিলে তুর্তে কঠোর হাতে ম্যাচ পরিচালনা করার চেষ্টা করেছেন। শেষ সেটের শুরুর দিকে কুয়েভাস টয়লেটে যেতে চাইলেন। নারী আম্পায়ার অনুমতি দেননি। কুয়েভাস তখন তোয়ালের আড়াল করে কোর্টেই মূত্র ত্যাগের হুমকি দিলেন। শৃঙ্খলা ভঙ্গের মুখে পড়লেন তিনি অখেলোয়াড়সুলভ আচরণে।

এরপর দুটি ডাবল ফল্টের কারণে হতাশায় বলকে বাইরে পাঠিয়ে দিয়েছিলেন কুয়েভাস। তাতে এক পয়েন্ট জরিমানা হলো। প্রতিপক্ষ জুটি জয়ের কাছাকাছি চলে গেল। রাগে-ক্ষোভে এই জুটি র‌্যাকেট রেখে বসে পড়লেন। আর না খেলার হুমকি দিলেন। কিন্তু আম্পায়ারও কম যান না। তিনি বললেন, প্রতিপক্ষকে জয়ী ঘোষণা করা হবে। এরপর টুর্নামেন্ট পরিচালক এসে ঝামেলা মেটান। জয়ী মারে অবশ্য বললেন, “আমিও দুইবার বাথরুমে গিয়েছি। আমার মনে হয় খেলা ৫ সেটের হলে বাড়তি একটা টয়লেট ব্রেক দেওয়া যেতেই পারে।”

সূত্র: কালের কণ্ঠ

সর্বশেষ - খেলা