ঈদের দিনে জয়পুরহাটে করোনা রোগীদের মিস্টি ও জামা দিলেন “করোনা যুদ্ধে আমরা” 

নিজস্ব প্রতিবেদক, জয়পুরহাটঃ

জয়পুরহাটে আইসোলেশনে থাকা করোনা রোগীদের সাথে দেখা করে সেমাই ও ঈদের নতুন পোশাক দিয়ে ঈদের শুভেচ্ছা বিনিময় করে দৃষ্টান্ত স্থাপন করল জয়পুরহাটের ”করোনা যুদ্ধে আমরা” নামে সেচ্ছাসেবী সংগঠনের তরুনরা। ঈদের নামাজ শেষে একদল তরুন নিজেদের রান্না করা সেমাই এবং রোগীদের জন্য কেনা নতুন গেঞ্জি নিয়ে আক্কেলপুরের হেল্থ টেকনোলজির আইসোলেশন সেন্টার যান।

আইসোলেশনে দায়িত্বরত চিকিৎসক স্বপন বর্মণ, ইনচার্জ আতিকুর রহমান আতিকের হাতে এসব সামগ্রী তুলে দেন করোনা যুদ্ধে আমরা সংগঠনের প্রধান সমন্বয়কারী, তিতাস মোস্তফা, সমন্বয়কারী জয়পুরহাট টেলিভিশন টেলিভিশন রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও যমুনাটিভির স্টাফ রিপোর্টার আবদুল আলীম মন্ডল।

এসময় আরো উপস্থিত ছিলেন জাতীয় সংসদের হুইপ সংসদ সদস্য আবু সাঈদ আল মাহমুদ স্বপনের ব্যক্তিগত সহকারী সৈকত, স্থানীয় ছাত্রলীগ নেতা ওয়ালিউল পেসতা, “করোনা যুদ্ধে আমরা” সংগঠনের সদস্য তপু মোস্তাফা, আল আমিন হিরা, সজীব, ইকরামুল, তরঙ্গ চৌধুরী, মোক্তাদির, সোহাগ, মিম, রাতুল, তুরাফ, সেতু সহ অনেকেই। সেচ্ছাসেবকরা রোগীদের এসব উপহার দিয়ে তাদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন এবং তাদের স্বাস্থ্য ও চিকিৎসার বিষয়ে খোজখবর নেন।

ঈদের দিনে হঠাৎ এমন উপহার পেয়ে চমকে যান রোগীরা। তারা আনন্দে আপ্লুত হয়ে জানান, পরিবার পরিজন নিয়ে যেখানে তাদের একসাথে ঈদ করার কথা ঘাতক করোনার জন্য আজ তারা বিচ্ছিন্নভাবে ঈদ উৎযাপন করছে কিন্ত এমন দিনে এমন জায়গায় ঈদ উপহার পাওয়া যেন নতুন যোগ করেছে।

হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন জানান, জয়পুরহাটের রোগীদের কথা বিবেচনা করে করোনা টেস্ট এবং সনাক্ত হওয়া রোগীদের জন্য হেল্থ ইন্সটিটিউশনটি আইসোলেশন সেন্টার বানিয়ে সেখানে সব ধরনের সুযোগ সুবিধা দেওয়া হয়েছে। এখানে থাকা রোগীদের মানসিক শক্তি অর্জনে সবচেয়ে বেশি গুরুত্ব দেওয়া হচ্ছে। এসব রোগীদের ঈদ উপহার দিয়ে সেচ্চাসেবী সংগঠনটি অনেক মহৎ কাজ করেছে।

তিনি বলেন এতে রোগীদের মনোবল চাঙ্গা হয়েছে। তিনি সংগঠনের সব কর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

স/অ