ইমরান খানকে যে পরিকল্পনা দিলেন রমিজ রাজা

ক্রিকেটের উন্নয়নে নিজের ভবিষ্যৎ পরিকল্পনার কথা জানিয়েছেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) সম্ভাব্য চেয়ারম্যান রমিজ রাজা।

পিসিবি চেয়ারম্যান হিসেবে এহসান মানির মেয়াদ শেষ হবে আগামীকাল। তার আগে সোমবার প্রধানমন্ত্রী ইমরান খান এহসান মানি ও সাবেক অধিনায়ক রমিজ রাজার সঙ্গে মতবিনিময় করেন।

প্রধানমন্ত্রীর আমন্ত্রণে সাড়া দিতে গিয়ে রমিজ রাজা ক্রিকেট পাকিস্তানের উন্নয়নে নিজের ভবিষ্যৎ পরিকল্পনার কথা  জানান।

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ শেষে রমিজ রাজা বলেন, আমি প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেছিলাম এবং পাকিস্তান ক্রিকেট কীভাবে এগিয়ে যেতে পারে তার জন্য একটি রোডম্যাপ দেখিয়েছি। পাকিস্তান ক্রিকেট যেসব সমস্যার সম্মুখীন হচ্ছে এবং সামগ্রিক পারফরম্যান্সের উন্নতির জন্য সম্ভাব্য কোন কোন পদক্ষেপ নেওয়া যেতে পারে তা নিয়ে আলোচনা করেছি। তিনি আমাদের সামগ্রিক ক্রিকেটের অবস্থার জন্য উদ্বিগ্ন।

ক্রিকেট থেকে অবসরে ধারাভাষ্যকে পেশা হিসেবে বেছে নেওয়া রমিজ রাজা আরও  বলেন, বর্তমানে পাকিস্তান ক্রিকেটের ধারাবাহিকতা নেই। ওয়ানডে ও টেস্টে পারফরম্যান্স নিম্নমুখী। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে সেমিফাইনালে খেলার সম্ভাবনা আছে। তাই আমি ইমরান খানকে ক্রিকেটীয় দিক থেকে আপডেট দিয়েছি। আমাদের একটি সুন্দর বৈঠক হয়েছে এবং এখন কীভাবে এগিয়ে যেতে হবে সেই বিষয়টি দেখতে হবে।

 

সূত্রঃ যুগান্তর