ইবি রোটার‌্যাক্ট ক্লাবের ২৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

ইবি প্রতিনিধি:
ইসলামী বিশ্ববিদ্যালয় রোটার‌্যাক্ট ক্লাবের ২৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। শনিবার বেলা সাড়ে ১১টায় র‌্যালি ও কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করে সংগঠনটি।

র‌্যালিতে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারী, উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস এম আব্দুল লতিফ, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক ড. আব্দুল গফুর গাজী, রোটার‌্যাক্ট ক্লাবের সহ-সভাপতি আশিকুর রহমান বনি, মেহেদী হাসান নিলয়, সাধারন সম্পাদক রায়হান বাদশা রিপন ও ক্লাবের অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

র‌্যালিটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বিশ্ববিদ্যালয়ের টিএসসিসি’তে এসে কেক কাটা পর্বে মিলিত হয়। এসময় খেলাধুলা পর্বে অংশ নেওয়া বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

উল্লেখ্য, ইসলামী বিশ্বদ্যিালয় রোটার‌্যাক্ট ক্লাব ১৯৯২ সালের ৫ সেপ্টেম্বর ব্যাবস্থাপনা বিভাগের শিক্ষার্থী আবু হেনা মোস্তফা কামাল ও কয়েকজন শিক্ষার্থীর মাধ্যমে প্রতিষ্ঠিত হয়। এরপর থেকে সংগঠনটি ক্যাম্পাসে বৃক্ষরোপণ, মৎস অবমুক্তকরণ, শীতবস্ত্র বিতরণ ও রক্তদান সহ বিভিন্ন সামাজিক কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে।