ইবিতে সংবাদ উপস্থাপন ও শুদ্ধচ্চারণ বিষয়ক কর্মশালা শুরু

ইবি প্রতিনিধি:

ইসলামী  বিশ্ববিদ্যালয়ে (ইবি) শুদ্ধ উচ্চারণ, সংবাদ উপস্থাপন ও আবৃত্তি বিষয়ক কর্মশালা শুরু হয়েছে। প্রথম দিনের মত রবিবার বেলা ১১ থেকে বিকেল ৪ টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনের ১০৪ নং হলরুমে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের সাংস্কৃতিক সংগঠণ ‘আবৃত্তি আবৃত্তি’ এর আয়োজনে ৩ দিন ব্যাপি এ কর্মশালা অনুষ্ঠিত হবে।

এতে প্রধান অতিথি ছিলেন ইংরেজী বিভাগের সভাপতি প্রফেসর ড. এইচ এম আক্তারুল ইসলাম জিল্লু। বিশেষ অতিথি ছিলেন প্রফেসর ড. মীর মো: রাশেদুজ্জমান। এ সময় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের প্রায় দেড়শতাধিক প্রশিক্ষণার্থী অংশগ্রহণ করেন।

 
কর্মশালায় প্রশিক্ষক হিসেবে ছিলেন, শফিক মোহাম্মদ, খান রফিকুল ইসলাম দিপু প্রমূখ। এছাড়া আগামীকাল আবৃত্তির উপর প্রশিক্ষণ প্রদান করবেন বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের প্রেসিডিয়াম সদস্য জনাব রফিকুল ইসলাম এবং বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের সাংগঠনিক সম্পাদক খান মাজহারুল হক দিপু।

 
‘আবৃত্তি আবৃত্তি’র সভাপতি নাইমুল ইসলাম বলেন- “তিন দিন ব্যাপি এই কর্মশালা সফল করতে সকলের সহযোগিতা কামনা করছি। এছাড়া কর্মশালায় যে সকল শিক্ষার্থী অংশগ্রহণ করবে কর্মশালা শেষে তাদের সনদ প্রদান করা হবে বলেও তিনি জানান।”
স/শ