মঙ্গলবার , ৬ সেপ্টেম্বর ২০১৬ | ২৬শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ইনজুরি উদ্বেগ দূর করলেন মেসি

Paris
সেপ্টেম্বর ৬, ২০১৬ ৬:৪১ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ক্রীড়া ডেস্ক:

ফিটনেস সমস্যায় আন্তর্জাতিক ব্যস্ততা শেষ না করেই বার্সেলোনায় ফিরে এসেছেন। কিন্তু লিওনেল মেসির বিশ্বাস, খুব দ্রুতই তিনি প্রতিযোগিতামূলক ম্যাচে ফিরতে পারবেন। এক কথায় গুরুতর হ্যামস্ট্রিং ইনজুরির উদ্বেগ উড়িয়ে দিয়েছেন আর্জেন্টাইন আইকন।

ক’দিন আগেই উরুগুয়ের বিপক্ষে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে খেলা নিয়ে একটা শঙ্কা ছিল। তবে আন্তর্জাতিক ফুটবলে অবসরের সিদ্ধান্ত থেকে সরে আসার পর ‘প্রত্যাবর্তনের’ ম্যাচে পুরো নব্বই মিনিটই মাঠে ছিলেন। মেসির একমাত্র গোলেই লুইস সুয়ারেজদের হারিয়ে মাঠ ছাড়ে আলবিসেলেস্তেরা।

ভেনেজুয়েলার বিপক্ষে পরবর্তী ম্যাচ (৭ সেপ্টেম্বর ভোর ৫টা) সামনে রেখে দলের সেরা তারকাকে নিয়ে কোনো ঝুঁকি নেননি কোচ এডগার্দো বাউজা। মেসিকে স্কোয়াডের বাইরে রাখেন তিনি। এরপরই স্পেনে ফিরে আসেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী।

বার্সার ফিজিও নিশ্চিত করেছেন, হ্যামস্ট্রিং সমস্যাই মেসিকে দেপোর্তিভো আলাভেস ম্যাচের বাইরে রাখতে পারে। ন্যু ক্যাম্পে আগামী শনিবার (১০ সেপ্টেম্বর) বাংলাদেশ সময় দিবাগত রাত সাড়ে ১২টায় লিগ ম্যাচটি শুরু হবে। মৌসুমের প্রথম দুই ম্যাচেই পূর্ণ পয়েন্টের পর তৃতীয় জয়ের অপেক্ষায় কাতালানরা।

সে যাই হোক, ইনজুরি নিয়ে অতটা চিন্তিত নন মেসি। নিজের অফিসিয়াল ফেসবুক পেজে সেটিরই জানান দিয়েছেন। বেশ ভালো অবস্থায় আছেন বলেই ভক্তদের আশ্বস্ত করেছেন ২৯ বছর বয়সী এ ক্ষুদে জাদুকর।

মেসি তার ফেসবুকে লেখেন, ‘সবকিছু ঠিক আছে। আমাকে কিছু জিনিস (হ্যামস্ট্রিং ইনজুরি) দূর করতে হবে যেমনটা আমি ফিজিওর সঙ্গে পুনরুদ্ধার (ফিটনেস) করছি। কিন্তু এটা নিয়ে উদ্বেগের কিছু নেই। তোমাদের সমর্থনের জন্য সবাইকে ধন্যবাদ।’

সূত্র: বাংলানিউজ

সর্বশেষ - খেলা