ইতালিয়ান অভিনেতা রোসানো মারা গেছেন

ইতালিয়ান অভিনেতা ও মডেল রোসানো রুবিকোন্ডি (৪৯) মারা গেছেন। স্কিন ক্যানসারের কাছে হেরে গেছেন তিনি। রুবিকোন্ডি যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের প্রাক্তন স্ত্রী ইভানার চতুর্থ স্বামী।

স্থানীয় সময় শুক্রবার ( ২৯ অক্টোবর) সন্ধ্যায় ইতালির এক টেলিভিশন উপস্থাপক সিমোনা ভেনচুরা টুইটারে তার মৃত্যুর বিষয়টি জানান।

টুইট বার্তায় সিমোনা বলেন, রোসানো… ধন্যবাদ, আমরা এক সঙ্গে যে যাত্রা আরম্ভ করেছিলাম, অনেক ভালো সময়, অনেক খারাপ সময় কেটেছে, অনেক হাসি, কান্নাও ছিলো। বিদায়।

jagonews24

রোসানো রুবিকোন্ডি ২০০২ সালে ইভানার প্রেমে পড়েন। পরিচয় হওয়ার ছয় বছর পর ২০০৮ সালের এপ্রিলে তারা বিয়ে করেন। সে সেময় ইভানা ট্রাম্পের বয়স ৫৯ বছর আর রুবিকোন্ডির বয়স ছিল ৩৬ বছর। ২০০৯ সালে ইভানার সঙ্গে বিয়েবিচ্ছেদ হলেও এ দুজন সম্পর্ক পুরোপুরি শেষ করেননি।

জানা গেছে, রুবিকোন্ডি দীর্ঘদিন ধরে স্কিন ক্যানসারে ভুগছিলেন। গত আগস্টেও নিউইয়র্ক শহরে এই জুটিকে একত্রে দেখা গেছে। রুবিকোন্ডির মৃত্যু নিয়ে এখনও ইভানা কোনো কথা বলেননি।

এই দম্পতির বিয়েতে খরচ হয় ৩০ লাখ মার্কিন ডলার। অতিথি ছিলেন চারশ জন। পাম সমুদ্র সৈকতের তীরে ইভানার সাবেক স্বামীর মার-অ্যা-লাগো রিসোর্টে আয়োজন করা হয়েছিল বিয়ের। কন্যা ইভাঙ্কাকে নিয়ে শেক্সপিয়রের ‘মিডসামার নাইটস ড্রিম’ এর আদলে সাজানো হয় বিয়ের সেট। বিয়ের এক বছর পরই ২০০৯ সালে তাদের বিয়েবিচ্ছেদ ঘটে।

jagonews24

ইভানার সঙ্গে বিয়ে বিচ্ছেদ হওয়ার পর রুবিকোন্ডি ২০১১ সালে মিলু ভিমো নামে এক নারীকে বিয়ে করেন। অবশ্য জীবনের শেষ সময় পর্যন্ত ইভানার ভালো বন্ধু ছিলেন তিনি।

১৯৭২ সালের ১৪ মার্চ ইতালির রোমে জন্মগ্রহণ করেন রোসানো রুবিকোন্ডি। তরুণ বয়সে মডেল হিসেবে কাজ করার সময় পাড়ি জমান লন্ডনে। সিনেমাতে অভিনয়ের পাশপাশি তিনি ইতালির টেলিভিশন রিয়েলিটি শো’তে কাজ করেন।

রুবিকোন্ডির আগে ইভানা বিয়ে করেন আলফ্রেড উইঙ্কলমায়ার, ডোনাল্ড ট্রাম্প এবং রিকার্ডো মাজুচেলিকে। কানাডা থেকে যুক্তরাষ্ট্রে থিতু হওয়ার পর ইভানা ১৯৭০ সাল থেকে নিউইয়র্ক শহরে বসবাস শুরু করেন। ম্যানহাটনে সাবেক এই মডেলের পরিচয় হয় ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে। ১৯৭৭ সালে তারা বিয়েবন্ধনে আবদ্ধ হন। ১৩ বছর সংসার করার পর ১৯৯০ সালে ট্রাম্পের সঙ্গে ইভানার বিয়েবিচ্ছেদ ঘটে। এই দম্পতির সংসারে তিনটি সন্তান আসে। এ তিনজন হলেন ডন জুনিয়র, এরিক ও ইভাঙ্কা।

 

সূত্রঃ জাগো নিউজ