ইউনাইটেডের জার্সি পরার যোগ্য নন রোনালদোরা!

সিল্কসিটিনিউজ ডেস্কঃ

শনিবার রাতে ব্রাইটনের মাঠে খেলতে গিয়ে বিব্রতকর অভিজ্ঞতার মুখোমুখি হয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। রেড ডেভিলদের ৪-০ গোলে হারিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগে নিজেদের ইতিহাসের সবচেয়ে বড় ব্যবধানে জয়ের রেকর্ড গড়েছে ব্রাইটন। নিজেদের ইতিহাসে সবচেয়ে কম পয়েন্ট নিয়ে লিগ শেষ করতে চলেছে ইউনাইটেড।

ব্রাইটনের বিপক্ষে এমন হতাশাজনক পারফরম্যান্সের পর ক্লাবটির সমর্থকরাখেলোয়াড়দের উদ্দেশ্যে ক্ষোভ থেকে স্লোগান দিতে থাকেন, ‘তোমরা এই জার্সি পরার যোগ্য নও।’ তাদের মতে, এমন পারফরম্যান্সের পর ক্রিশ্চিয়ানো রোনালদো, পল পগবাদের এই জার্সি পরার যোগ্যতা নেই।

সমর্থকদের এই স্লোগানের সঙ্গে ঐকমত্য প্রকাশ করেছেন ইউনাইটেডের পর্তগিজ তারকা ব্রুনো ফার্নান্দেজ। হতাশার পরাজয়ের পর সকল দায় নিজেদের কাঁধেই নিচ্ছেন ব্রুনো। ম্যাচে সব বিভাগেই ব্রাইটন ভালো ছিল বলে তাদের কৃত্বিতও দিয়েছেন পর্তুগিজ তারকা।

ম্যাচ শেষে স্কাই স্পোর্টসে ব্রুনো বলেছেন, ‘(সমর্থকদের স্লোগানে) আমি নিজেকেও রাখছি। আমরা আজকে যা করেছি, আমি আজকে যা করেছি তা ম্যানচেস্টার ইউনাইটেডের জার্সি পরার জন্য যথেষ্ট ছিল না। আমি এর দায় মেনে নিচ্ছি।’

তিনি আরও বলেন, ‘ফল যা হয়েছে তাই। এটি মোটেও ভালো নয়। তারা আমাদের উড়িয়ে দিয়েছে। আমাদের সবকিছুতেই কিছু কিছু ভুল ছিল। তাদের এই জয় প্রাপ্য ছিল এবং আমাদের এই অবস্থা। আমাদেরকে অবশ্যই লজ্জিত হতে হবে কারণ আমরা যথেষ্ট দিতে পারিনি।’

 

সূত্রঃ জাগো নিউজ