আয়ুষ্মানের টানেই বলিউডে আসছেন সামান্থা?

সিল্কসিটিনিউজ ডেস্কঃ

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় এবং আলোচিত অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। এবার বলিউডে আসছেন তিনি, এমন গুঞ্জন শোনা যাচ্ছে ইন্ডাস্ট্রিতে।

বলিউড ছবি আর সিরিজের বহু প্রস্তাব নাকি তার কাছে ছিল। সব ফিরিয়ে দিয়েছেন সামান্থা। একটাও নাকি মনে ধরেনি। কারণ? একটাও নাকি ‘পুষ্পা’ অভিনেত্রীর উপযুক্ত ছিল না! কিন্তু মায়ানগরীর মায়া কি এত সহজে এড়ানো যায়? দক্ষিণের সেই অভিনেত্রী অবশেষে বলিউডে পা রাখছেন। জোরালো চরিত্রের সঙ্গে বিপরীতে নাকি জোরালো নায়ককেও পেয়েছেন! কে তিনি? টিনসেল টাউনের ফিসফিসানি, আয়ুষ্মান খুরানার বিপরীতে নায়িকা হয়ে আসছেন তিনি।

একে একে দক্ষিণী ছবির অনেক তারকাই বলিউডি পর্দায় ঝিলমিলিয়ে ওঠার জন্য তৈরি। তালিকা লম্বা। রয়েছেন বিজয় দেবেরকোণ্ডা, নাগা চৈতন্য, রাশমিকা মান্দানা, নয়নতারা। সামান্থার নাম তাদের সঙ্গেই এক সারিতে উঠতে চলেছে দীনেশ ভিজানের আগামী ছবির সৌজন্যে। আরও খবর, ছবিটি সম্পূর্ণ বিনোদনধর্মী। সামান্থার চরিত্র নাকি আয়ুষ্মানের মতোই গুরুত্বপূর্ণ।

এক দশকেরও বেশি সময় ধরে দক্ষিণের ছবিতে অভিনয় করেছেন সামান্থা। মায়ানগরীতে নিজেকে প্রমাণ করতে একের পর এক বড় ব্যানারের সঙ্গে গাঁটছড়া বাঁধছেন। হাওয়ায় খবর ভাসছে, তাপসী পান্নুর প্রথম প্রযোজনায় দেখা যেতে পারে সামান্থাকে। এছাড়াও, করন জোহরের ‘কফি উইথ করন’-এ তার জুড়ি অক্ষয় কুমার!

 

সুত্রঃ বাংলাদেশ প্রতিদিন