বৃহস্পতিবার , ১৮ আগস্ট ২০১৬ | ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

আড়ানী পৌর বিএনপি’র যুগ্ম আহবায়কের সহধর্মীনির রেখার ইন্তেকাল

Paris
আগস্ট ১৮, ২০১৬ ৭:০৬ অপরাহ্ণ

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌর বিএনপি’র যুগ্ম আহবায়ক ও আড়ানী মনোমোহীনি উচ্চবিদ্যালয়ের বিএসসি সিনিয়র শিক্ষক জাহিদ হোসেনের সহধর্মীনি সালমা আক্তার রেখা ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি—-রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪৩ বছর।

 

বৃহস্পতিবার সকাল ৭ টায় রাজশাহী মেডিকেল কলেজ হাপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। তিনি দীর্ঘদিন থেকে কিডনি সমস্যাসহ ডাইবেটিক ও ক্যান্সার রোগে ভূগছিলেন। তিনি স্বামী, দুই ছেলে, এক কন্যা, মা, ভাই বোনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।  বুহস্পতিবার বেলা ২টায় জানাজা নামাজ শেষে আড়ানী পৌরসভায় নিজ বাড়ি ২ নম্বর ওয়ার্ডের গোচর মহল্লায় পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

 
তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান, বাঘা উপজেলা বিএনপি’র সহ-সভাপতি জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, আড়ানী পৌর বিএনপি’র আহবায়ক ও পৌরসভার সাবেক মেয়র নজরুল ইসলাম, যুগ্ম আহবায়ক আবদুল খালেক, আড়ানী পৌর আওয়ামীলীগ সভাপতি শহীদুজ্জামান শাহীদ, সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, সাবেক সভাপতি মাজদার রহমান, আড়ানী ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাবেক চেয়ারম্যান প্রভাষক নাসির উদ্দিন, আড়ানী পৌর যুবলীগ সভাপতি শিক্ষক কামরুল হাসান জুয়েল, কাউন্সিলর জিল্লুর রহমান সরদার প্রমুখ।

স/মি

সর্বশেষ - রাজশাহীর খবর