আড়ানী পৌর নির্বাচনে আ.লীগের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, গোলাগুলি

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌর নির্বাচনে আ.লীগের প্রার্থী ও আ.লীগের বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ, গোলাগুলি ও বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। আজ বুধবার রাত সাড়ে ৯টায় আড়ানী পৌরবাজারের তালতলা এলাকায় এই ঘটনা ঘটে। এখন পর্যন্ত আড়ানীতে দুপক্ষের সংঘর্ষ চলছে বলে জানা গেছে।
এ ঘটনায় নৌকার প্রার্থী প্রার্থী শহীদুজ্জামান শাহিদের সমর্থক তুষার আহমেদ, সোহান আহমেদ, ইসলাম ও লাটু হোসেন আহত হয়েছেন বলে জানা গেছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, রাতে আওয়ামী লীগ প্রার্থী শহীদুজ্জামান শাহিদের পথসভা ছিল। শাহীদ এর নির্বাচনী ক্যাম্পে হামলা চালায়। এরপর দুই পক্ষের মধ্যে সংঘর্ষ ধাওয়া-পাল্টা ধাওয়া গুলি ও বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। এসময়  তালতলা বাজারের প্রায় শতাধিক দোকান ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটে। প্রায় ৫টি মটরসাইকেলও ভাংচুর করা হয়। রাত সাড়ে দশটার দিকে এ রিপোর্ট লেখার সময় উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ চলছিল।

এদিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উভয়পক্ষকে ছত্রভঙ্গ করার চেষ্টা করছে। তবে রাতের আধারে উভয়পক্ষ ছিন্ন-বিচ্ছিন্ন হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ছে।
রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌর নির্বাচনে আ.লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন আড়ানী পৌর আ.লীগের সভাপতি শাহীদুজ্জামান শাহীদ। বিদ্রোহী প্রার্থী রয়েছেন বর্তমান মেয়র মুক্তার আলী।  বিএনপি’র সাবেক চেয়ারম্যান ও সাবেক সভাপতি তোজাম্মেল হক।
স/অ