আড়ানী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আবারও নৌকা চান রফিক

বাঘা প্রতিনিধি:

জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নের জন্য ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি’র সহযোগিতায় দ্বিতীয় বারের মতো চেয়ারম্যান পদে মনোনীত হয়ে আড়ানী ইউনিয়নের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চান বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আ.লীগের সভাপতি প্রভাষক রফিকুল ইসলাম রফিক।

আবারও চেয়ারম্যান নির্বাচিত হয়ে আড়ানী ইউনিয়নকে আধুনিক এবং মডেল ইউনিয়ন হিসেবে গড়তে চান। অবৈধ কর্মকান্ড নির্মূল করে সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন ইউনিয়ন নির্বাচনে আওয়ামী লীগের নৌকার পূনরায় প্রার্থী হতে চান।

রফিকুল ইসলাম রফিক ছাত্রজীবনে কলেজ ও বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের রাজনীতির সাথে সক্রিয় ভূমিকায় ছিলেন। তিনি ২০১৬ সালে ইউনিয়ন আ.লীগে আহবায়ক ও পরে সাধারণ সম্পাদক নির্বাচন হন। বর্তমানে ২০২১ সালের ২৮ ফেব্রুয়ারী আড়ানী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়ে সফলতার সাথে দায়িত্ব পালন করছেন।

চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক বলেন, আমি গত ৫ বছরে পররাষ্ট্র প্রতিমন্ত্রীর সহযোগিতায় ইউনিয়নে যে উন্নয়ন করেছি, সেই ক্ষেত্রে যদি তৃণমূলের জনপ্রিয়তার ভিত্তিতে মনোনয়ন দেয়া হয়, তাহলে অবশ্যই আমিই আওয়ামী লীগের মনোনয়ন পাব। দল আমাকে পূনারায় মনোনীত করলে চেয়ারম্যান নির্বাচিত হয়ে আমার অসমাপ্ত কাজগুলো বাস্তবায়ন করবো।

এদিকে ইউনিয়নের অধিকাংশ নেতা-কমী নিয়ে প্রতিদিন তিনি অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করা ও উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে উঠান বৈঠক, মতবিনিময় সভা ও গণসংযোগ করছেন।