আড়ানী ইউনিয়ন আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সভাপতি রফিক, সম্পাদক এনামুল


বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী ইউনিয়ন আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এই সম্মেলনে সভাপতি নির্বাচিত হয়েছেন রফিকুল ইসলাম রফিক ও সাধারণ সম্পাদক এনামুল হক। রোববার(২৮ ফেব্রুয়ারি) বেলা ১১টায় ইউনিয়ন আ.লীগের আয়োজনে বেড়েরবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

আয়োজিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন-পররাষ্ট্র প্রতিমন্ত্রী ও বাঘা উপজেলা আ.লীগের সভাপতি শাহরিয়ার আলম এমপি। সভাপতিত্ব করেন আড়ানী ইউনিয়ন আ.লীগের বিদায়ী সভাপতি শফিকুল ইসলাম নান্টু। সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান রফিকুল ইসলামের পরিচালানায় উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের সহ-সভাপতি আজিজুল আলম, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম নান্টু, অধ্যক্ষ নছিম উদ্দিন, মাসুদ রানা তিলু, সাংগঠনিক সম্পাদক ওয়াহেদ সাদিক কবীর, আড়ানী পৌর আ.লীগের সভাপতি শহীদুজ্জামান শাহীদ, সাধারণ সম্পাদক আবদুল মতিন মতি, আড়ানী ইউনিয়ন আ.লীগের নির্বাচিত সাধারণ সম্পাদক এনামুল হক, আড়ানী ইউনিয়ন যুবলীগের সভাপতি আশরাফুল ইসলাম হাইড্রোজ, আড়ানী পৌর ছাত্রলীগের সভাপতি রিবন আহম্মেদ বাপ্পি প্রমুখ।

ত্রি-বার্ষিক সম্মেলন পররাষ্ট্র প্রতিমন্ত্রী ও বাঘা উপজেলা আ.লীগের সভাপতি শাহরিয়ার আলম এমপি বলেছেন, আগামী তিন বছরের জন্য এই কমিটি গঠন করা হলো। আড়ানী ইউনিয়নে এই নবগঠিত কমিটি আগের চেয়ে আরো দলকে সু-সংগঠিত করবে এবং মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করবে বলে আশাবাদ ব্যক্ত করেন। এদিকে এই কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে অধ্যক্ষ সামরুল হোসেনের নাম ঘোষণা করা হয়েছে। পরে সভাপতি, সাধারণ সম্পাদক ও যুগ্ম সম্পাদক মিলে আড়ানী এক মাসের মধ্যে ইউনিয়নের ৯টি ওয়ার্ড কমিটি শেষে ৬৫ সদস্য বিশিষ্ট পূনাঙ্গ কমিটি গঠন করবে।

স/জে