আহা! কী গোল!! সোনালি সময় ফিরিয়ে আনলেন রোনাল্ডো

সিল্কসিটি নিউজ ডেস্ক:

সেরা সময়ের ঝলক? গোলটি দেখে থাকলে কেউ আপত্তি করবেন না। দুই ডিফেন্ডারকে বোকা বানিয়ে বক্সের বাইরে থেকে গোলার মতো শটে করা দুর্দান্ত গোল মনে করিয়ে দিল ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সোনালি সময়কে। ম্যাচের ভাগ্য গড়ে দেওয়া গোলটি দলকে শুধু অসাধারণ এক জয়ই এনে দেয়নি, আল নাসরেকে টিকিয়ে রেখেছে শিরোপার দৌড়েও।

মঙ্গলবার রাতে সৌদি প্রো লিগে আল শাবাবের বিপক্ষে ২-০ গোলে পিছিয়ে পড়েও শেষ পর্যন্ত রোনাল্ডো-ঝলকে ৩-২ ব্যবধানে জিতেছে আল নাসরে। ৫৯ মিনিটে জয়সূচক গোলের পর মাটিতে চুমু দিয়ে উদ্যাপন করেও সৌদি ভক্তদের হৃদয় জিতে নিয়েছেন পর্তুগিজ মহাতারকা। সৌদি লিগে ১৫ ম্যাচে তার গোল হলো ১৪টি।

ম্যাচ শেষে উচ্ছ্বসিত রোনাল্ডো বলেন, ‘২-০ গোলে পিছিয়ে পড়ার পর ফেরা কঠিন। তবে আমাদের বিশ্বাস ছিল শেষ পর্যন্ত এবং আমরা তিনটি গোল করতে পেরেছি।’ এই জয়ে ২৮ ম্যাচে ৬৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে আল নাসরে। শীর্ষে থাকা আল ইত্তিহাদের পয়েন্ট ৬৬। হেড টু হেডে এগিয়ে থাকায় বাকি দুই ম্যাচের একটিতে জিতলেই শিরোপা নিশ্চিত হয়ে যাবে ইত্তিহাদের। তাদের পয়েন্ট হারানোর ওপর নির্ভর করছে রোনাল্ডোদের সম্ভাবনা।

রোনাল্ডো নিজে অবশ্য পুরো সৌদি লিগেরই অপার সম্ভাবনা দেখছেন, ‘আমি মনে করি, সৌদি লিগ ধীরে ধীরে বিশ্বের সেরা পাঁচ লিগের একটি হয়ে উঠবে। তবে এজন্য সময় লাগবে, ভালো খেলোয়াড় লাগবে। পর্যাপ্ত অবকাঠামো লাগবে। এই দেশ ও লিগের সম্ভাবনা অপার। সৌদি আরবের মানুষও অসাধারণ।’

সৌদি আরবের এত গুণগান গেয়ে রোনাল্ডো হয়তো কৌশলে মরুরাজ্যে আমন্ত্রণ জানিয়ে রাখছেন চিরপ্রতিদ্বন্দ্বী লিওনেল মেসিকে! সূত্র: যুগান্তর