আহত ট্রাফিক সার্জেন্টকে দেখতে হাসপাতালে আরিএমপি কমিশনার (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে হামলায় আহত ট্রাফিক পুলিশের সার্জেন্টের শারীরিক অবস্থার খোঁজ-খবর নিয়েছেন রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) কমিশনার আবু কালাম সিদ্দিক। ঘটনার পর মঙ্গলবার (১৯ জানুয়ারি) দুপুরে তিনি আহত সার্জেন্টকে দেখতে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে যান।

এ সময় তিনি আহতের শারীরিক অবস্থা সম্পর্কে চিকিৎসকদের সঙ্গে কথা বলেন এবং তার সর্বশেষ শারীরিক অবস্থা সম্পর্কে খোঁজ-খবর নেন। প্রয়োজনীয় সব চিকিৎসার জন্য ঊর্ধ্বতন পুলিশ কমকর্তাদের নির্দেশ দেন। এছাড়া দ্রুত সময়ের মধ্যে হামলাকারীদের শনাক্ত ও গ্রেফতারের জন্য নির্দেশ দেন।

এ সময় রাজশাহী মহানগর পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা রামেক হাসপাতালে উপস্থিত ছিলেন।

এর আগে, মঙ্গলবার দুপুর দেড়টার দিকে নগরীর রাজপাড়া থানার বহরমপুর এলাকার ঘোড়া চত্বরে (সিটি বাইপাস মোড়) চেকপোস্টে ট্রাফিক পুলিশের সার্জেন্টকে পিটিয়ে জখম করা হয়। তাকে আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

হামলার ঘটনার পর পুলিশ ঘটনাস্থল থেকে জিজ্ঞাসাবাদের জন্য দু’জনকে আটক করে থানায় নিয়ে গেছে। ঘটনাস্থলের সামনেই এদের একজনের চায়ের দোকান, অন্যজন পাশের একটি ফার্নিচারের দোকানের কর্মচারী।
পুলিশ জানায়, চেকপোস্ট বসিয়ে যানবাহনের কাগজ পরীক্ষা করছিলেন সার্জেন্ট বিপুল ভট্টাচার্য (৩২)। এ সময় তিনি দুই যুবককে থামিয়ে তাদের মোটরসাইকেলে কাগজপত্র দেখতে চায়। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে দুই যুবক সার্জেন্ট বিপুলের উপর হামলা চালায়। এ সময় তারা সার্জেন্ট বিপুলকে পিটিয়ে জখম করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। খবর পেয়ে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। তাকে হাসপাতালের ৪ নং ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। কাঠের চলা দিয়ে তাকে পিটিয়ে জখম করা হয় বলেও পুলিশ জানায়।
স/অ