আল্লু অর্জুনের সেই সিনেমার মুক্তি ঠেকাতে মরিয়া তার বাবা

ভারতের দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুনের ‘আলা বৈকুণ্ঠপুরামুলু’ সিনেমার প্রযোজক তার বাবা আল্লু অরবিন্দ।

আর তিনিই চান না ছেলের এই সিনেমা হিন্দি ভাষায় মুক্তি পাক। যেজন্য ছবির মুক্তি ঠেকাতে তিনি হায়দরাবাদ থেকে উড়ে গেলেন মুম্বাই। যারপরনাই চেষ্টা করে যাচ্ছেন সিনেমাটি যাতে মুক্তি না পায়।

ছেলের সিনেমা মুক্তি রুখতে কেন এত মরিয়া আল্লু অরবিন্দ?

বলিউড হাঙ্গামার এক প্রতিবেদনে বলা হয়েছে, এ প্রশ্নের নেপথ্যে আল্লুর বাবার একটি অভিপ্রায় রয়েছে।  আল্লু অরবিন্দ চাচ্ছেন, শুধু ডাব করা ছবি নয় বরং হিন্দিতে নতুন করে তৈরি হতে যাওয়া এই সিনেমার রিমেক দেখুক দর্শকরা।  আল্লুর ‘আলা বৈকুণ্ঠপুরামুলু’ সিনেমাটি তেলেগু ভাষাতেই থাক।

সিনেমাটির রিমেক ইতোমধ্যে অনেক দূর এগিয়ে গেছে। বলিউডে যার নাম ‘শেহজাদা’। সেই সিনেমায় অবশ্য আল্লু অর্জুন অভিনয় করছেন না। এতে আল্লুর জায়গায় রয়েছেন কার্তিক আরিয়ান।  তার বিপরীতে অভিনেত্রী কৃতী স্যানন।

‘শেহজাদা’ ছবির প্রযোজনায়ও রয়েছেন আল্লুর বাবা অরবিন্দ। যে কারণে ‘আলা বৈকুণ্ঠপুরামুলু’র হিন্দি সংস্করণ প্রকাশ পেলে ক্ষতির মুখে পড়তে পারেন অরবিন্দ।  ‘শেহজাদা’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার শঙ্কা রয়েছে।

তবে আল্লু অরবিন্দের সেই চেষ্টা বিফলেই যেতে বসেছে। আগামী ২৬ জানুয়ারি প্রেক্ষাগৃহে হিন্দি ভাষায় ‘আলা বৈকুণ্ঠপুরামুলু’ সিনেমা দেখতে পাবেন দর্শক।  সেই প্রস্তুতি সেরে ফেলা হয়েছে বলে জানিয়েছে সিনেমাটির হিন্দি সংস্করণের স্বত্বাধিকারী প্রতিষ্ঠান গোল্ডমাইন টেলিফিল্মস।

প্রতিষ্ঠানের কর্ণধার মণীশ গিরিশ শাহ সংবাদমাধ্যমকে জানিয়েছেন, নির্ধারিত দিনেই প্রেক্ষাগৃহে হিন্দি ভাষায় এই ছবি মুক্তি পাবে। এ নিয়ে আল্লু অরবিন্দের সঙ্গে একটি বৈঠকও করেছেন তিনি।

তেলুগু সিনেমাটিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন আল্লু অর্জুন, পূজা হেগড়ে এবং তাব্বু। ২০২০ সালে মুক্তি পাওয়া এই ছবি বক্স অফিসে ভালো ব্যবসা করে।

এদিকে ‘আলা বৈকুণ্ঠপুরামুলু’-র হিন্দি সংস্করণ ‘শেহজাদা’ মুক্তি পাবে চলতি বছরের ৪ নভেম্বর।

 

সূত্রঃ যুগান্তর